logo
শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

হাসপাতালে

সিঁথি সাহা

বিনোদন রিপোর্ট

গতকাল বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সংগীতশিল্পী সিঁথি সাহা একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা গেছে, তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। ছবির সঙ্গে তিনি লিখেছেন, 'অসুস্থ...অপারেশন আজকে...আমার জন্য দোয়া করবেন।'

সিঁথি সাহা বলেন, 'আমার পিত্তথলিতে পাথর ধরা পড়েছে। গত সপ্তাহে খুব ব্যথা হচ্ছিল। পরীক্ষার পর চিকিৎসকরা এ ব্যাপারে নিশ্চিত হয়েছেন। আজ (গতকাল) ল্যাপারোস্কোপিক অস্ত্রোপচারের মাধ্যমে আমার পিত্তথলির পাথর অপসারণ করা হবে। চিকিৎসক বলেছেন, ভয়ের কিছু নেই। কিন্তু আমার ভয় হচ্ছে।'

সিঁথি সাহা জানালেন, তিনি এখন রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন। অস্ত্রোপচারের পর আগামী দুয়েক দিন তাকে হাসপাতালেই থাকতে হবে। আর অস্ত্রোপচারের জন্য আপাতত কয়েক দিন গান থেকে তিনি দূরে থাকবেন।

বাগদান সারলেন এমা স্টোন

বিনোদন রিপোর্ট

গোপনে বাগদান সারলেন অস্কারজয়ী হলিউড তারকা এমা স্টোন। দীর্ঘদিনের প্রেমিক চিত্রনাট্যকার ও পরিচালক ডেভ ম্যাকক্যারির সঙ্গেই আংটি বদল করলেন এ অভিনেত্রী। বুধবার ইনস্টাগ্রামে প্রেমিক ডেভের শেয়ার করা একটা ছবি ও ক্যাপশনে বিষয়টি নিশ্চয়তা পাওয়া যায়। ছবিতে দেখা যাচ্ছে, ডেভ ম্যাকক্যারি ও এমা স্টোন হাসছেন। আর এমার অনামিকায় জ্বলজ্বল করছে বাগদানের হীরার আংটি। পিপল ম্যাগাজিন তাদের বাগদানের বিষয়টি নিশ্চিত করেছে।

'ম্যানিয়াক' ওয়েব সিরিজের এই অভিনেত্রী ২০১৭ সাল থেকে প্রেম করছেন ডেভ ম্যাকক্যারির সঙ্গে। তবে সেই প্রেমকে মিডিয়া আর ক্যামেরার আড়ালে তারা সচেতন ছিলেন। 'বার্ডম্যান' ও 'লা লা ল্যান্ড' ছবির ৩১ বছর বয়সি এই অভিনেত্রী বরাবরই জানিয়েছেন, ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে ভালোবাসেন তিনি। তাই বাগদানের খবরটি এসেছে খুবই অনাড়ম্বরভাবে।

ডিসেম্বরের শেষ সপ্তাহে মুক্তি পাচ্ছে 'মায়া'

বিনোদন রিপোর্ট

অবশেষে মুক্তির অনুমতি পেল 'মায়া, দ্য লস্ট মাদার'। চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম 'ওমেন' ও কবি কামাল চৌধুরীর 'যুদ্ধশিশু' কবিতা অবলম্বনে মাসুদ পথিক নির্মাণ করেছেন চলচ্চিত্রটি। আজ বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটি ছাড়পত্র দিয়েছে।

নির্মাতা মাসুদ পথিক বলেন, 'সেন্সর বোর্ড আমার সিনেমাটি দেখে প্রশংসা করেছে। তবে কয়েকটি দৃশ্য ও সংলাপ নিয়ে আপত্তি জানিয়েছিল। সেন্সর বোর্ডকে সম্মান জানিয়ে সেগুলো সংশোধন করেছি। অবশেষে আমাদের চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেল। আগামী ২৭ ডিসেম্বর ছবিটি মুক্তি দিতে চাই।' এদিকে 'মায়া, দ্য লস্ট মাদার' সিনেমার মুক্তি সামনে রেখে নতুন একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে। বুধবার বিকালে নিজের ফেসবুকে নতুন পোস্টারটি প্রকাশ করেন মাসুদ পথিক। সিনেমাটিতে অভিনয় করেছেন মুমতাজ সরকার (ভারত), প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, সৈয়দ হাসান ইমাম, ঝুনা চৌধুরী, নারগিস আক্তার, লীনা ফেরদৌসী, দেবাশিষ কায়সার, ড. শাহাদাত হোসেন নিপু, আসলাম সানী ও মজিদ। ব্রাত্য ক্রিয়েশন প্রযোজিত এ সিনেমায় গান কণ্ঠ দিয়েছেন ইমন চৌধুরী, বেলাল খান, কুনাল, ঐশী, পূজা ও মমতাজ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে