logo
শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

থ্রিলারেও বাজিমাত মেহজাবিনের

থ্রিলারেও বাজিমাত মেহজাবিনের
মেহজাবিন চৌধুরীর
সফলতা-ব্যর্থতা নিয়ে জীবন হলেও সময়ের আলোচিত অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর বেলায় যেন তা নেই। সফলতা যেন তার হাতের মুঠোয়। যেখানেই হাত সেখানেই বাজিমাত করে চলেছেন এ অভিনেত্রী। ক্যারিয়ারে বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন মেহজাবিন। প্রথমবারের মতো এবার ব্যতিক্রমী এক চরিত্রে অভিনয় করে নতুন করে আলোচনায় এসেছেন তিনি।

গত ৫ ডিসেম্বর লাইভ টেক নামের চ্যানেলে অবমুক্ত হয়েছে থ্রিলার ঘরানার টেলিছবি 'গেম ওভার'। বর্তমানে রাজধানীতে জুয়ার ব্যবসা আলোচ্য ইসু্য। জুয়াড়ির নেশায় প্রতি রাতে নিঃস্ব হচ্ছে সাধারণ মানুষ আর সম্পদের পাহাড় গড়ছে মাফিয়ারা। এই গল্পের সঙ্গে ধর্ষণের মতো সংবেদনশীল ইসু্যও উঠে এসেছে থ্রিলার ঘরানার এ টেলিফিল্মটি। টেলিফিল্মটির গল্পের মজবুত গাঁথুনি, নির্মাণশৈলির কারণে প্রকাশের পরেই দর্শকদের মুগ্ধ করেছে। সঞ্জয় সমদ্দার নির্মিত এ টেলিছবিতে মেহজাবীন এসেছেন একজন টিভি রিপোর্টার হিসেবে। আর কেন্দ্রীয় চরিত্রে আছেন অপূর্ব। টেলিছবিটি লিখেছেন স্বরূপ চন্দ্র দে।

সাংবাদিক চরিত্রে মেহজাবিনের দুর্দান্ত অভিনয় দর্শকদের বাজিমাত করেছে। যারা দেখছেন তারা প্রশংসা করছেন মেহজাবিনের। সহজ-সরল, করুণ অভিনয় দিয়ে মেহজাবিন যেমন দর্শকদের কাঁদিয়েছেন তেমনই এ টেলিছবিতে মেহজাবীনের অভিনয় দর্শকদের টান টান উত্তেজনায় নিয়ে গেছেন।

নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানান, 'গেইম ওভার' গল্পে এক ভয়ঙ্কর খেলায় মেতে উঠেন প্রভাবশালী আজমীরা খান ও জাত জুয়াড়ি আজগর। তাদের এই ভয়ঙ্কর খেলায় সর্বস্ব হারায় আবিদ ও তার পরিবার। আজমীরা-আজগরের ভয়ঙ্কর কারসাজি সবার সামনে তুলে ধরতে এগিয়ে আসে সাংবাদিক লুবনা। এরপরই ঘটনার মোড় নেয় অন্যদিকে। টেলিছবিতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিসসহ অনেকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে