logo
শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

ছয় বছর পর ...

ছয় বছর পর ...
শুভশ্রী গঙ্গোপাধ্যায় অঙ্কুশ হাজরা
প্রায় ছয় বছর পর ফের একসঙ্গে রুপালি পর্দায় দেখা মিলবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা জুটির। যদিও এখনও ছবিটির নাম ঠিক হয়নি, তবে বৃহস্পতিবার থেকে ছবিটির শুটিং শুরু হয়ে গেছে। বেশ কয়েকদিন ধরেই অঙ্কুশ-শুভশ্রীর জুটির নতুন ছবির খবর শোনা যাচ্ছিল। অনেকেই এটাকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু সবকিছুর সমাপ্তি ঘটিয়ে ফের একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা। এমনকি গুজব উড়িয়ে দিতে সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করেছেন অঙ্কুশ-শুভশ্রী। পাশাপাশি ফিল্মের লুকে নিজেদের একটি রোম্যান্টিক ছবিও শেয়ার করেছেন দুজনে।

জানা গেছে, এই ছবির প্রেক্ষাপট সুপারন্যাচারাল থ্রিলার। গল্প লিখেছেন সুমিত গোরাদিয়া। ছবিটি পরিচালনা করছেন বাবা যাদব। ছবিটি নিয়ে ইন্সটাগ্রামের দেওয়ালে অঙ্কুশ লিখেছেন, 'ছয় বছর পর ফিরলাম, একটা না দেখা আবেগ, না দেখা রোমাঞ্চ আর রোম্যান্সের গল্প আপনারা দেখবেন, আজ থেকে শুরু হলো যাত্রা। আপনাদের সকলের আশীর্বাদ আর ভালোবাসা একান্ত প্রয়োজন'। একই ছবি শেয়ার করে শুভশ্রী সোশ্যাল মিডিয়ার দেওয়ালে লিখেছেন, সুপারন্যাচারাল ভেঞ্চার আজ থেকে শুরু হলো।

এর আগে ২০১৪ সালে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে দেখা গেছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। পরিচালক বাবা যাদবের শেষ ছবি 'ভিলেন'-এর নায়ক ছিলেন অঙ্কুশ, অন্যদিকে বাবা যাদবের পরিচালনায় 'বস', 'বস টু'র মতো ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি হতে চলা এই ছবিতে দেখা মিলবে মুখার্জিদার বউয়ের খুদে শিল্পী অ্যাডোলিনা মুখোপাধ্যায়েরও। ছবির সংগীতের দায়িত্বভার সামলাবেন জিত গঙ্গোপাধ্যায়।

নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে অঙ্কুশের 'ভয়'। অন্যদিকে শুভশ্রীর দেখা মিলবে রাজ চক্রবর্তী পরিচালিত 'ধর্মযুদ্ধ' এবং ইন্দ্রদীপ দাশগুপ্তর 'বিসমিলস্নাহ' ছবিতে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে