logo
শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

বর্ষসেরা টেইলর সুইফট

বর্ষসেরা টেইলর সুইফট
টেইলর সুইফট
মাঝখানে হতাশা বিরাজ করলেও বছর জুড়েই উলস্নাস-উচ্ছ্বাসে মেতে ছিলেন পপ গায়িকা টেইলর সুইফট। বিশ্ব সংগীতের চলমান সময়ের সবচেয়ে আলোচিত এ তারকা স্টেজ শো ও মিউজিক ভিডিও দিয়ে দর্শক মাতিয়েছেন সারা বছর। শুধু তাই নয়, এ বছর বাঘা-বাঘা সংগীত তারকাদের পেছনে ফেলে সেরা গায়িকা হিসেবে বগলদাবা করেছেন বেশ কয়েকটি নামি-দামি পুরস্কার। সর্বশেষ এমটিভি মিউজিক অ্যাওয়ার্ড-এর পর এবার আমেরিকার জনপ্রিয় সাপ্তাহিক 'পিপল ম্যাগাজিন'-এর জরিপে শ্রেষ্ঠ পপশিল্পী হিসেবে বিবেচিত হয়েছেন এই তরুণ কণ্ঠশিল্পী। বিষয়টি নিয়ে বেশ উৎফুলস্ন টেইলর।

বছরটি তার কাছে স্মরণীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেছে তারকা। নানা কারণেই এ বছরটা তার জন্য গুরুত্বপূর্ণ ছিল। ২০১৯ সালে তার অ্যালবাম লাভার মুক্তি পায়, পুরো বছর তিনি নিজের গান রক্ষার জন্য লড়েছেন। পিপল ম্যাগাজিন বলেছে, 'টেইলর তার সৃষ্টিশীলতার অধিকার রক্ষায় সোচ্চার ছিলেন।' তার এ বিশ্বাসই তাকে এ বছরের একজন 'পিপল অব দ্য ইয়ার' করেছে।

কিছুদিন আগে হতাশায় নিমজ্জিত ছিলেন এই গায়িকা। তার এত বছরের সংগীত ক্যারিয়ারের সব গানের স্বত্ব হারিয়ে ফেলেন তিনি। অনেকটা তাকে ঠকিয়ে এক মিউজিক প্রোডিউসার তার গানের সব স্বত্ব নিজের করে নেন। তবে তিনি ভেঙে পড়েননি। সেই গানগুলো নতুন করে রেকর্ড করবেন বলে আশ্বস্ত করেন ভক্তদের। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফোর্বস ম্যাগাজিনের জরিপে বিশ্বের সবচেয়ে ধনী সংগীতশিল্পীর তকমা জোটে তার ভাগ্যে। শুধু তাই নয়, দর্শকদের বিচারে টেইলর সুইফটের সবচেয়ে বেশি ভোট পেয়েছেন। আবার এমটিভি মিউজিক অ্যাওয়ার্ডে চলতি বছরের সেরা ভিডিওর খেতাব পেয়েছেন পপতারকা টেইলর সুইফট। যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে এক জমকালো আয়োজনে সম্মাননাপ্রাপ্ত শিল্পীদের হাতে স্মারক তুলে দেওয়া হয়। তার 'ইউ নিড টু কাম ডাউন' গানটি বছরের সেরা মিউজিক ভিডিওর পুরস্কার পান।

টেইলর বলেন, 'চলতি বছরটি ছিল আমার জন্য ঘটনাবহুল একটি বছর। আমি চেষ্টা করবো সামনের বছরটি অনেকটা গুছিয়ে পথ চলার। ভক্তদের সুন্দর সুন্দর গান ইপহার দেয়ার। আমি পুরস্কারের চেয়ে ভক্তদের মনের খোরাক মেটাতে বেশি পছন্দ করি। ভক্তরাই আমার বড় পুরস্কার।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে