শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিয়ে করছেন নেহা!

বিনোদন ডেস্ক
  ১১ জানুয়ারি ২০২০, ০০:০০
নেহা কাক্কর

বলিউডের এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর। প্রায়ই কোনো না কোনো ইসু্য নিয়ে সংবাদ মাধ্যমে আলোচনায় আসছেন তিনি। গত বছরের মাঝামাঝিতে দীর্ঘদিনের প্রেমিক হিমাংশুর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়া মানসিকভাবে ভেঙে পড়েন এ শিল্পী। সেই হতাশা কাটাতে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে প্রেমে জড়িয়ে যান তিনি। নতুন খবর হচ্ছে আদিত্যকেই জীবনসঙ্গী করতে যাচ্ছেন নেহা। শুধু তাই নয়; তাদের এ বিয়েতে সম্মতি দিয়েছেন আদিত্যর বাবা উদিত নারায়ণ নিজেই। এমনই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ।

জানা গেছে, ইন্ডিয়ান আইডলের একটি প্রমো ভিডিও অনলাইনে আসার পর থেকেই মূলত এমন খবর ছড়িয়ে পড়ে। আসছে ভালোবাসা দিবসেই নাকি তারা বিয়ে করছেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। জানা গেছে ইন্ডিয়ান আইডলের আগামী পর্বে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এতে উদিত নারায়ণ অতিথি হিসেবে আসছেন। উদিত নারায়ণ জানিয়েছেন, তিনি নেহাকে তার পুত্রবধূ করার প্রস্তাব দিতেই শোতে আসবেন!

এদিকে বিয়ের সত্যতা নিশ্চিত করে উদিতপুত্র আদিত্য নারায়ণ জানান, ১৪ ফেব্রম্নয়ারি নেহা কক্কর ও তিনি বিয়ে করতে চলেছেন! ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানটি পরিচালনা করছেন উদিতের ছেলে আদিত্য নারায়ণ। প্রায়ই এ অনুষ্ঠানে নেহার সঙ্গে খুনসুটি করতে দেখা যায় তাকে, যা ভক্তরা খুবই উপভোগ করেন। আসছে এপিসোডে উদিত নারায়ণের সঙ্গে একই মঞ্চে দেখা যাবে নেহা কক্করের বাবা-মাকেও। এখানেই নাকি হবে পাকা কথা! সত্যি সত্যিই এমন কিছু ঘটবে?

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<83770 and publish = 1 order by id desc limit 3' at line 1