শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কঠোর নিরাপত্তায় বুবলী : নানা গুঞ্জন

বিনোদন রিপোর্ট
  ১৪ জানুয়ারি ২০২০, ০০:০০
শবনম বুবলী

গুঞ্জন, গুজব থেকে কিছুতেই রেহাই পাচ্ছেন না ঢালিউডের এ সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী। ক্যারিয়ারের শুরু থেকেই প্রেম ও বিয়ে নিয়ে একের পর এক গুঞ্জন হজম করে আসতে হচ্ছে তাকে। তবে এবার আর বিয়ে কিংবা প্রেম নয়, গুঞ্জন উঠেছে মা হচ্ছেন বুবলী। সম্প্রতি এফডিসিতে 'বীর' ছবির শুটিং করার পর থেকেই এমন কানা-ঘুষা চলছে ঢালিউডে। এখানে বুবলীকে দেখা গেছে, শরীর ঢেকে এবং অতি সাবধানতার সঙ্গে কাজ করতে। শুধু তাই নয়, বুবলীকে ঘিরে ছিল কড়া নিরাপত্তা। আর এসব দেখে দুইয়ে-দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন অনেকে।

প্রশ্ন উঠেছে, হঠাৎ করে কেন এই নিরাপত্তা? কেনই বা বুবলী নিজেকে লুকিয়ে রাখছেন? তাছাড়া 'বীর' সিনেমার আইটেম গানের শুটিং করছেন বুবলী। গানে তাকে স্বল্পবসনা দেখা যায়নি। যদিও 'আইটেম গান' মানেই মনে করা হয় স্বল্প পোশাকে শিল্পীর উত্তেজক নাচ! এখানে দেখা যাচ্ছে উল্টো দৃশ্য। নাচের দৃশ্যে বুবলীকে লাল ওড়না ব্যবহার করতে দেখা গেছে। কালো ফুল স্স্নিভ জামার সঙ্গে ওড়না দিয়ে শরীর ঢাকা। সিনেমার দৃশ্যে নতুনত্ব আনার জন্য এমন কস্টিউম ব্যবহার করা হলে অবশ্যই তা প্রশংসার দাবি রাখে। তবে বিষয়টি জানার আগেই শট শেষ করে দ্রম্নত মেকআপ রুমে নিয়ে যাওয়া হয় বুবলীকে। শুধু তাই নয়, মেকআপ রুমে ঢোকার পড়েই নিরাপত্তাকর্মীরা রুমটি তালা দিয়ে রাখেন। প্রশ্ন উঠেছে- কেন বুবলীর এই লুকোছাপা?

এদিকে বিশেষ একটি সূত্র জানিয়েছে, 'বীর' ও 'ক্যাসিনো' সিনেমার শুটিং শেষ করেই দীর্ঘ বিরতিতে যাবেন বুবলী। কিছুদিনের জন্য পাড়ি জমাবেন বিদেশে। সেখান থেকে নতুন কোনো শুভ খবর পেলেও পাওয়া যেতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84241 and publish = 1 order by id desc limit 3' at line 1