শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২২ জানুয়ারি ২০২০, ০০:০০

ছেলের সঙ্গে

ঈশিতার গান

বিনোদন রিপোর্ট

অভিনয় নিয়েই একসময়ে ব্যস্ত থাকা রুমানা রশীদ ঈশিতার গুণ নেহায়েৎ কম নয়। নাচ, গান, উপস্থাপনা- সবকিছুতেই পারদর্শী এই 'নতুন কুঁড়ি' চ্যাম্পিয়ন নিজেই এখন পরিণত বয়সে আরেক নতুন শিল্পীকে সামনে আনছেন। সেই শিল্পী আর কেউ নয়- তার নিজের সন্তান।

বেশ কিছুদিন ধরেই গানের প্রতি মনোযোগী হয়েছেন ঈশিতা। ২০১৯ সালে তার গাওয়া 'আমার অভিমান' নামের একটি গান প্রকাশ হয়েছিল। ইউটিউবে গানটি প্রকাশের পর বেশ সাড়া পড়ে। নতুন বছরে ঈশিতা নিয়ে আসছেন নতুন একটি গান। গেয়েছেন তার ছেলে যাভীরের সঙ্গে।

কিংবদন্তী সংগীতশিল্পী লাকী আখন্দের সৃষ্ট কালজয়ী গান 'আবার এলো যে সন্ধ্যা' গানটি দ্বৈতভাবে গেয়েছেন মা-ছেলে। ঈশিতা ও যাভীরের কণ্ঠে 'আবার এলো যে সন্ধ্যা' প্রকাশ হয় গতকাল মঙ্গলবার। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে ইউটিউবে মুক্তি পাবে ভিডিওসহ গানটি।

ঢাকাই ছবিতে

আরমান মালিক

বিনোদন রিপোর্ট

'বলো দো না জারা', 'ওয়াজা তুম হো' কিংবা 'জাব তাক', 'হুয়া হে আজ পেহেলি বার'সহ বেশকিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন আরমান মালিক। বাংলাদেশেও অসংখ্য ভক্ত রয়েছে তার। সেই ভক্তদের জন্য এলো সুখবর। খবরটি হচ্ছে, প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিলেন আরমান। তরুণ নির্মাতা এম রহিম পরিচালিত 'শান' সিনেমার একটি গান গেয়েছেন তিনি। আহমেদ হুমায়ুনের সুর ও সংগীতে 'দেখলে তোমাকে' শিরোনামের গানে সম্প্রতি কণ্ঠ দেন আরমান। মুম্বাইয়ের একটি স্টুডিওতে এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। 'শান' সিনেমার নির্মাতা এম রহিম বলেন, বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিতে পেরে আরমান খুব আনন্দিত। একটা নতুন ইন্ডাস্ট্রিতে যাত্রা হলো তার। তিনি প্রত্যাশা করেন তার গানটি এদেশের শ্রোতারা গ্রহণ করবেন।

এম রহিম পরিচালিত 'শান' ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পূজা চেরী।।

ইমন খানের

নয়া মিশন

বিনোদন রিপোর্ট

একের পর এক নতুন গান দিয়ে বাজিমাত করে চলেছেন হাল সময়ের অন্যতম ব্যস্ত কণ্ঠশিল্পী ইমন খান। গেল বছর রেকর্ডসংখ্যক গান প্রকাশ হয়েছে তার। এর মধ্যে অনেকগুলো গান জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। নতুন বছরে নতুন পরিকল্পনায় মেতে উঠেছেন তিনি। এরই মধ্যে কয়েকটি গানও প্রকাশ হয়েছে এ মাসে। ভালো সাড়াও পাচ্ছে গানগুলো। তবে, এ বছরটা একটু ভেবে-চিন্তেই কাজ করবেন। খেয়াল রাখবেন গান এবং মিউজিক ভিডিওর মানের দিকেও। এমনটাই জানালেন ইমন খান।

ইমন খান বলেন, 'এ বছর আমার পরিকল্পনাটা একটু অন্য রকম। গানের সংখ্যার চেয়ে মানের দিকে একটু বেশি গুরুত্ব দিচ্ছি এবং একটু ভেবে-চিন্তেই এগুচ্ছি। ইচ্ছে আছে এ বছরটা আপনাদের আরো ভালো কিছু উপহার দেয়ার। সেই পরিকল্পনায়ই কাজ করে চলেছি। এ মাসে আমার কয়েকটি গান রিলিজ হয়েছে; সাড়াও পাচ্ছি। এরই মধ্যে অনেকগুলো নতুন গানে ভয়েস দিয়েছি। এখন যে কাজগুলো করেছি; সেগুলো কিছু দিনের মধ্যেই বাজারে আসবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85381 and publish = 1 order by id desc limit 3' at line 1