শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ফের ভোল পালটালেন শাকিব খান

বিনোদন রিপোর্ট
  ২৪ জানুয়ারি ২০২০, ০০:০০
শাকিব খান

কথা দিয়ে কথা না রাখতে পারায় এর আগে অনেকবারই সমালোচনার মুখে পড়তে হয়েছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষস্থান দখল করা শাকিব খানকে। সেই ধারাবাহিকতায় আবারও প্রশ্নের মুখে পড়েছেন এই তারকা। এর আগে তিনি বলেছিলেন, নিজের প্রযোজনার ছবি ছাড়া 'লোকাল' কোনো ছবিতে কাজ করবেন না তিনি। শুধু তাই নয়, দেশীয় চলচ্চিত্রের বৃহত্তর স্বার্থে কলকাতার কোনো ছবিতেও এমনকি যৌথ প্রযোজনার ছবিতেও অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু নিজের সিদ্ধান্তে অটল থাকতে পারলেন না শাকিব খান। মাত্র কিছুদিনের ব্যবধানে ফের কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, কলকাতার অন্যতম শীর্ষ প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন শাকিব খান। বর্তমানে তিনি 'বীর' বীর' ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবির কাজ শেষ হলেই কলকাতার ছবির কাজ শুরু করবেন তিনি। এর জন্য নিজেকে একটু আলাদাভাবে তৈরি করছেন বলেও শোনা যায়। গত এক সপ্তাহে নিয়মিত ব্যায়াম করে প্রায় ৮ কেজি ওজন কমিয়েছেন তিনি।

এছাড়াও শোনা যাচ্ছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকার সঙ্গেও কাজ করতে যাচ্ছেন শাকিব। তবে বিশেষ একটি সূত্র থেকে জানা গেছে, শাপলা মিডিয়ার সঙ্গে যৌথভাবে নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা করছে এসকে মুভিজ। এরই মধ্যে শাকিবের সঙ্গে কথা বলার জন্য কলকাতা থেকে ঢাকায় এসেছেন এস কে মুভিজের কর্ণধার অশোক ধানুকা।

এর আগে কলকাতার প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের 'নাকাব' সিনেমায় অভিনয় করার পর অনেকটা জটিলতার সৃষ্টি হওয়ায় কলকাতার সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নেন শাকিব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85613 and publish = 1 order by id desc limit 3' at line 1