logo
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

সংবাদ সংক্ষপে
সাগর তালুকদারের 'কি মায়া'

বিনোদন রিপোর্ট

সাগর তালুকদার এই প্রজন্মের সংগীতপ্রেমীদের কাছে পরিচিত মুখ। মন মাতানো বেশকিছু গানে এরই মধ্যে নতুন প্রজন্মের শ্রোতাদের সঙ্গে সখ্য গড়েছেন সুরের মায়াজালে। কণ্ঠের জাদুতে তৈরি করেছেন আলাদা এক বলয়। সম্ভাবনাময় এ তরুণের এবার ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে 'কি মায়া' গানটি। এসএম মিউজিক স্টেশন থেকে মুক্তি পাবে এটি। মাসুদ পারভেজ রুবেলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন অনিরূদ্ধ শুভ। ব্যতিক্রমী গল্পে গানটির দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করেছেন সাখাওয়াত মিঠু। ভিডিওটিতে দেখা যাবে টিভি অঙ্গনের পরিচিত মুখ মুকুল জামিল, আরহী ইসলাম, সাগর, মাসুদকে। গানটি নিয়ে সাগর তালুকদার বলেন 'কি মায়া' গানটি একজন প্রেমিক এবং একজন পরীকে নিয়ে। অনেক সময় নিয়ে কাজটি করেছি আমরা। গানটির সঙ্গে দারুণ একটা গল্প তৈরি হলো ভিডিওটির মাধমে। আশা করি, শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

শুটিংয়ে আহত বাপ্পি

বিনোদন রিপোর্ট

কিছুদিন আগে সাফিউদ্দিন সাফির পরিচালনায় 'সিক্রেট এজেন্ট' সিনেমার শুটিং শুরু করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। গত বুধবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি। সিনেমাটির দৃশ্যের প্রয়োজনে বাপ্পিকে লোহার শিকলে বেঁধে ঝুলিয়ে রাখা হয়েছিল। হঠাৎ শিকল ছিড়ে মাটিতে পড়ে যান তিনি। তখন ডান পায়ের হাটুতে বেশ চোট পান বাপ্পি।

আঘাত পাওয়ার পর বাপ্পির সহকারীসহ শুটিং সেটে থাকা উপস্থিত কয়েকজন তাকে টেনে তুলেন। এরপর প্রাথমিক চিকিৎসা দেন। তবে আঘাত খুব বেশি গুরুতর না হওয়ায় কিছুক্ষণ বিশ্রাম নিয়ে তিনি আবার ক্যামেরার সামনে দাঁড়ন। এ বিষয় বাপ্পি বলেন, 'খুব কঠিন দৃশ্যের শুটিং ছিল। হঠাৎ শিকল ছিঁড়ে পড়ে গিয়ে আঘাত পেয়েছি। পেশাদারিত্ব জায়গা থেকে আঘাত পাওয়ার পরও আবার ক্যামেরার সামনে দাঁড়াতে হয়েছে। কারণ এখন শুটিং না করলে পরিচালক বেশ বিপদে পড়বেন। শুটিং শেষ করে চিকিৎসকের কাছে যাব।' গত ২৭ জানুয়ারি সিনেমাটির শুটিং শুরু হয়। অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমাটিতে পুলিশের এজেন্ট হিসেবে দেখা যাবে বাপ্পিকে। এতে তার প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন নবাগত নায়িকা উষ্ণ।

কটূক্তির শিকার সোনম কাপুর

বিনোদন ডেস্ক

ফ্যাশন-সচেতন হিসেবে অভিনেত্রী সোনম কাপুরের বেশ নামডাক। সময়োপযোগী নিত্যনতুন পোশাকে নিজেকে জাহির করতে তার জুড়ি নেই। সেই সোনম কাপুরই এবার বাজে পোশাকের জন্য দর্শকের তির্যক মন্তব্যের শিকার হয়েছেন। সম্প্রতি মলং-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। একই অনুষ্ঠানে বাবা অনিল কাপুরও যান। বাবা মেয়ের সাক্ষাৎকে স্মরণীয় করে রাখতে একসঙ্গে ছবিও তোলেন তারা। সোনম ও অনিল কাপুরকে দেখে পাপ্পারাজিরা একের পর এক ক্যামেরার ফ্লাশ ফেলতে শুরু করেন তাদের ওপর। সে ছবি মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনার সূত্র এখান থেকেই। এ ছবিতে দেখা যায়, কালো রঙের গাউন পরে মলং-এর স্পেশাল স্ক্রিনিংয়ে বাবার সঙ্গে হাজির হন সোনম কাপুর। সোনমের ওই পোশাক দেখেই জোর সমালোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে। বাবার সামনে কীভাবে সোনম ওই ধরনের পোশাক পরলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। এমনকি, বাবার পাশে দাঁড়িয়ে কীভাবে গোপনাঙ্গ প্রকাশ করতে পারেন সোনম, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার সোনমকে লাজলজ্জাহীন বলেও মন্তব্য করেন। পাশাপাশি এই ধরনের পোশাক পরে বাবার পাশে দাঁড়াতে সোনমের এতটুকুও লজ্জা করল না বলেও প্রশ্ন ছুড়েন। যদিও শত সমালোচনার মাঝে দাঁড়িয়েও এ বিষয়ে পালটা কোনো মন্তব্য করেননি সোনম কাপুর। তবে এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকবার নেটিজেনদের আক্রমণের মুখে শিকার হয়েছেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি নাগরিকত্ব আইনের বিরোধিতা করে, জামিয়া মিলিয়া এবং শাহিনবাগ নিয়ে প্রশ্ন তোলেন সোনম কাপুর। যার প্রেক্ষিতে দাউদ ইব্রাহিমের সঙ্গে কেন অনিল কাপুরকে দেখা যাচ্ছে বলে অনেকে সোনমকে প্রশ্ন করতে শুরু করেন। যার উত্তরে সোনম অবশ্য স্পষ্ট জানিয়ে দেন, দাউদের পাশে দাঁড়িয়ে অনিল কাপুরের যে ছবি ভাইরাল হয়, ওইদিন তার বাবা ভারতের ক্রিকেট ম্যাচ দেখতে গিয়েছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে