logo
রবিবার, ১৬ আগস্ট ২০২০, ১ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সাক্ষাৎকার

এরপরে আমার অভিনয় না করলেও চলবে

কিছুই জানি না... বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের বিষয়ে আমি কিছুই জানি না। তবে এ ছবিতে অভিনয়ের জন্য কিছুদিন আগে অডিশন দিয়েছি। এরপরের বিষয়গুলো সম্পর্ক আমি নিশ্চিত নই। মাননীয় প্রধানমন্ত্রী ও শ্যাম বেনেগাল এ বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। তার আগে কারও পক্ষেই জানা সম্ভব নয়, বঙ্গবন্ধুর চরিত্রে কে অভিনয় করছেন। মূলত কদিন আগে আমি মুম্বাই গিয়েছিলাম ব্যক্তিগত কাজে। সে জন্য সবাই ধরে নিয়েছে আমি এ ছবিটির জন্যই সেখানে গিয়েছি। আন্তর্জাতিক পর্যায়... এখন পৃথিবীটা হাতের মুঠায় চলে এসেছে। কেউ আর গন্ডির মধ্যে থাকতে চায় না। আমি তাদেরই একজন। নিজেকে আন্তর্জাতিক পর্যায় দেখার ইচ্ছা অনেক দিনের। যদিও বেনেগাল স্যারের এই কাজটিও আন্তর্জাতিক মানের। আর এ ছবিটিতে যদি আমি শেষ পর্যন্ত অভিনয় করার সুযোগ পাই, তাহলে এটিই হবে আমার আন্তর্জাতিক মানের প্রথম ছবি। এক কথায় বলতে গেলে, এরপরে আমার অভিনয় না করলেও চলবে। আমি শুনেছি, এ ছবিতে বর্তমান সময়ের বাঘা বাঘা অভিনয় শিল্পীরা যুক্ত হচ্ছেন। ৩রা মার্চ থেকে... সম্প্রতি 'অপো' নামের মোবাইল কোম্পানির একটি বিজ্ঞাপনে কাজ করেছি। এটিও একটি আন্তর্জাতিক মানের কাজ হয়েছে। ৩রা মার্চ থেকে বিজ্ঞাপনটি বিভিন্ন জায়গায় প্রচারিত হওয়ার কথা রয়েছে। মূলত ঈদকে কেন্দ্র করে বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে। তার আগে দুবাইতে বিজ্ঞাপনটি মহরত অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে কদিন পর আমার দুবাই যাওয়ার কথা রয়েছে। ভালো কিছু উপহার দিতে চাই... গত বছর প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। যা আমার ক্যারিয়ারের অন্যতম সংযোজন। এ সম্মাননা পাওয়ার পর আমি চাইব দর্শককে আরও ভালো কিছু উপহার দিতে। পাশাপাশি কাজের বিষয় আরও দায়িত্বশীল হবো।

এরপরে আমার অভিনয় না করলেও চলবে
আরিফিন শুভ
কিছুই জানি না...

বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের বিষয়ে আমি কিছুই জানি না। তবে এ ছবিতে অভিনয়ের জন্য কিছুদিন আগে অডিশন দিয়েছি। এরপরের বিষয়গুলো সম্পর্ক আমি নিশ্চিত নই। মাননীয় প্রধানমন্ত্রী ও শ্যাম বেনেগাল এ বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। তার আগে কারও পক্ষেই জানা সম্ভব নয়, বঙ্গবন্ধুর চরিত্রে কে অভিনয় করছেন। মূলত কদিন আগে আমি মুম্বাই গিয়েছিলাম ব্যক্তিগত কাজে। সে জন্য সবাই ধরে নিয়েছে আমি এ ছবিটির জন্যই সেখানে গিয়েছি।

আন্তর্জাতিক পর্যায়...

এখন পৃথিবীটা হাতের মুঠায় চলে এসেছে। কেউ আর গন্ডির মধ্যে থাকতে চায় না। আমি তাদেরই একজন। নিজেকে আন্তর্জাতিক পর্যায় দেখার ইচ্ছা অনেক দিনের। যদিও বেনেগাল স্যারের এই কাজটিও আন্তর্জাতিক মানের। আর এ ছবিটিতে যদি আমি শেষ পর্যন্ত অভিনয় করার সুযোগ পাই, তাহলে এটিই হবে আমার আন্তর্জাতিক মানের প্রথম ছবি। এক কথায় বলতে গেলে, এরপরে আমার অভিনয় না করলেও চলবে। আমি শুনেছি, এ ছবিতে বর্তমান সময়ের বাঘা বাঘা অভিনয় শিল্পীরা যুক্ত হচ্ছেন।

৩রা মার্চ থেকে...

সম্প্রতি 'অপো' নামের মোবাইল কোম্পানির একটি বিজ্ঞাপনে কাজ করেছি। এটিও একটি আন্তর্জাতিক মানের কাজ হয়েছে। ৩রা মার্চ থেকে বিজ্ঞাপনটি বিভিন্ন জায়গায় প্রচারিত হওয়ার কথা রয়েছে। মূলত ঈদকে কেন্দ্র করে বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে। তার আগে দুবাইতে বিজ্ঞাপনটি মহরত অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে কদিন পর আমার দুবাই যাওয়ার কথা রয়েছে।

ভালো কিছু উপহার দিতে চাই...

গত বছর প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। যা আমার ক্যারিয়ারের অন্যতম সংযোজন। এ সম্মাননা পাওয়ার পর আমি চাইব দর্শককে আরও ভালো কিছু উপহার দিতে। পাশাপাশি কাজের বিষয় আরও দায়িত্বশীল হবো।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে