logo
সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

শ্রোতাদের ভালোবাসায় আমি মুগ্ধ

কণ্ঠশিল্পী নিশীতা বড়ুয়া। রিয়েলিটি শো 'ক্লোজআপ ওয়ান'-এর মাধ্যমে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। তার গাওয়া 'বন্ধু তোমায় মনে পড়ে' গানটি এখনো সবার মুখে মুখে। ২০০৭-এ প্রকাশিত তার 'গাঙচিল' অ্যালবামটিও রেকর্ডসংখ্যক বিক্রি হয়েছে। নানা বিষয়ে কথা হলো এ শিল্পীর সঙ্গে...

শ্রোতাদের ভালোবাসায় আমি মুগ্ধ
নিশীতা বড়ুয়া
এই সময়ের ব্যস্ততা...

সেলন মিউজিক লাউঞ্জের জন্য কয়েকটি নতুন গান গাইবো। এসব নিয়ে একটু ব্যস্ত আছি। গানগুলোতে আমার সঙ্গে একজন সহশিল্পী থাকবেন। তবে কে থাকবেন, সেটা এখনো চূড়ান্ত হয়নি।

আগরতলা ফেরত...

আমার কল্পনাও ছিল না, ওপার বাংলার মানুষ আমার গান শোনে। ২০ ফেব্রম্নয়ারি ভারতের আগরতলায় গিয়েছিলাম গান গাইতে। যদিও খুব অল্প সময় পেয়েছিলাম দর্শককে গান শোনাতে। এই অল্প সময়ের মধ্যেই তিনটি গান আমাকে শোনাতে হয়েছে। মঞ্চ থেকে দর্শকগ্যালারি অনেক দূরে থাকলেও তারা যে গান বেশ আগ্রহ নিয়ে মন ভরে উপভোগ করেছেন তা অনুভব করতে পেরেছি। শুধু তাই নয় সেখানকার চিফ মিনিস্টার বিপস্নব কুমার দেব আমার গাওয়া গানগুলো ভিডিও করে তার ফেসবুকে শেয়ারও করেছেন। এটা আমার জন্য বাড়তি ভালোলাগার। আর আগরতলায় অল্প সময়ের মধ্যেই দর্শকের কাছ যে সাড়া পেয়েছি তাতে মুগ্ধ আমি।

ঘুরেফিরে দুই গান...

শুধু আগরতলা কেন, আমি যেখানেই স্টেজ শো করতে যাই লতা মঙ্গেশকরের 'আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো' এবং আরতি মুখার্জির গাওয়া 'তখন তোমার একুশ বছর বোধয়' গানদুটি শুনতে চেয়েছে। এর কারণ আমি গানগুলো কভার সং হিসেবে গেয়েছি। সেসব শুনে দর্শকের মনে ধরেছে। আমার ছোট গায়কি জীবনে এগুলো পরম পাওয়া।

নতুন গান...

কভার সং গাওয়ার পাশাপাশি মৌলিক কিছু গান নিয়েও বর্তমানে কাজ করছি। গানগুলোর কাজ বেশখানিকটা এগিয়েছে। সামান্য কিছু কাজ বাকি আছে। সেসব হয়ে গেলেই রেকর্ডিংয়ে যাবো। এরপর সময়-সুযোগ মতো গানগুলো প্রকাশ করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে