logo
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৫

  বিনোদন ডেস্ক   ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

অজয়-কাজলের ঘরে ভাঙনের সুর!

অজয়-কাজলের ঘরে ভাঙনের সুর!
অজয় ও কাজল দেবগন
বলিউডের অন্যতম প্রভাবশালী দম্পতি অজয় দেবগন ও কাজল। দাম্পত্যজীবনের একুশ বছরের মাথায় এসে ঘর ভাঙার কানাঘুষা শোনা যাচ্ছে তাদের। হঠাৎ কী এমন হলো যে দুই দশকের সংসার ভাঙতে হচ্ছে?

সেসব বলার আগে জানানো জরুরি, ২৪ ফেব্রম্নয়ারি ছিল অজয়-কাজলের ২১তম বিবাহবার্ষিকী। আর বিশেষ এ দিনেই ভাইরাল হয় অজয় দেবগনের একসময়ের বিবাহবহির্ভূত সম্পর্কের গুঞ্জন।

ভারতীয় গণমাধ্যমের মতে, বলিউডে আসার পর ক্যারিয়ার যখন মধ্যগগনে, সে সময় অজয় দেবগনকে বিয়ে করেন 'মিষ্টিকন্যা'খ্যাত কাজল। তাদের বিয়ের খবরে পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে। সিনেমা-সংসার দুটোই সামলাচ্ছিলেন কাজল।'

'বাজিগর' থেকে 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' কিংবা 'কাভি খুশি কাভি গম' বলিউডে কাজলের ক্যারিয়ার চড়চড়িয়ে ওপরের দিকে উঠতে শুরু করে। ক্যারিয়ার সামলেও কাজল যেভাবে পাকা গৃহিণী হয়ে ওঠেন, তা অনেকেরই নজর কাড়ে। কিন্তু এই কাজলই নাকি অজয়ের সংসার ছেড়ে বেরিয়ে যেতে চাইছেন!

ঘটনা সূত্রপাত 'ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই' ছবির শুটিংয়ের সময়। তখন কঙ্গনা রনৌতের সঙ্গে সখ্য তৈরি হয় অজয় দেবগনের। শুটিং ফ্লোরে তাদের সম্পর্কের রসায়ন নিয়েও শুরু হয় জোর শোরগোল।

গুঞ্জন ছড়ায়, 'ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই'-এর পর 'তেজ' ও 'রাস্কেলস' ছবিতেও নাকি কঙ্গনাকে নেওয়ার জন্য পরিচালকদের জোর করতে শুরু করেন অজয় দেবগন। ওই সময় কঙ্গনার সঙ্গে তার সম্পর্কের কথা জানাজানি হয়ে গেলে, চটে যান কাজল। কঙ্গনার সঙ্গে সম্পর্কের ছেদ না হলে তিনি শিগিগিরই দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলেও হুমকি দেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে