logo
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৫

  বিনোদন রিপোর্ট   ২৭ মার্চ ২০২০, ০০:০০  

শুটিং বাতিল করে ঢাকায় পরীমনি

শুটিং বাতিল করে ঢাকায় পরীমনি
পরীমনি
করোনা আতঙ্ক বিশ্বের প্রায় সব দেশেই শুটিং-ডাবিং-এডিটিং বন্ধ থাকলেও ব্যতিক্রম ছিল চিত্রনায়িকা পরীমনি অভিনীত 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমার ইউনিট। নিষেধাজ্ঞা অমান্য করেই সুন্দরবনে এতদিন শুটিং করছিলেন পরীমনি ও সিয়াম। কিন্তু শেষ পর্যন্ত করোনার ভয়ে ভীত হয়ে শুটিং বাতিল করতে বাধ্য হন পরীমনিসহ সিনেমাটির নির্মাতা ও কলাকুশলীরা। জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ঢাকায় ফিরেছেন তারা। বিষয়টি নিয়ে সিনেমার পরিচালক আবু রায়হান জুয়েল জানান, ২৫ জন শিশুশিল্পীসহ ৭০ জনের সিনেমা ইউনিট নিয়ে গত ১৪ মার্চ 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমার শুটিং শুরু করেছিলেন তিনি। কথা ছিল টানা ২৫ দিন শুটিং করে তবেই ফিরবেন। কিন্তু করোনার কারণে এবং সবার নিরাপত্তার কথা ভেবে শুটিং বন্ধ রেখে ঢাকায় ফিরলাম।

চিত্রনায়িকা পরীমনি জানান, 'আমরা সুন্দরবনে শুটিং করেছি। লোকালয়ের সঙ্গে আমাদের কোনো যোগাযোগ ছিল না। বাইরের কারও আমাদের শুটিং স্পটে আসা সম্ভব ছিল না। আমরা খুব সতর্কতার সঙ্গে কয়েকদিন শুটিং করেছি। কিন্তু যেভাবে করোনার ভয়াবহতা বাড়ছে, তাতে আমরাও আর কাজ করতে সাহস পেলাম না।'

সিয়াম-পরীমনি ছাড়াও সিনেমাটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের 'রাতুলের রাত রাতুলের দিন' অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল 'নসু ডাকাত কুপোকাত' পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে