বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকারি হলো আরও ৪৩টি মাধ্যমিক বিদ্যালয়

যাযাদি রিপোটর্
  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

দেশের বিভিন্ন উপজেলার আরও ৪৩টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে। মঙ্গলবার বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

মন্ত্রণালয়ের উপসচিব লূৎফুন নাহার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ২৪ সেপ্টেম্বর থেকে ৪৩টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হলো।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর একটি, গত ১৪ মে একযোগে ৪৪টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে। এ ছাড়া, গত ২৮ আগস্ট ১২টি, ৭ মে ১২টি, ২১ মে ২৪টি এবং ১১ এপ্রিল ২১টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে বেসরকারি স্কুল-কলেজ সরকারিকরণের জন্য তালিকাভুক্তির কাজ শুরু করে সরকার। প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি অনুযায়ী, সারাদেশে ৩২৫টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারি করা হবে। এর অংশ হিসেবে মঙ্গলবার ৪৩টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14203 and publish = 1 order by id desc limit 3' at line 1