শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সড়ক দুঘর্টনায় স্কুলছাত্রী আহত

সোনারগঁা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
  ০৫ অক্টোবর ২০১৮, ০০:০০

সড়ক দুঘর্টনায় স্কুলছাত্রী আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগঁা উপজেলার কঁাচপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শিক্ষাথীর্রা। বৃহস্পতিবার সকাল ৮টায় কঁাচপুর ওমর আলী উচ্চবিদ্যালয়ে সামনে এ ঘটনা ঘটে। এ সময় মহাসড়ক চার ঘণ্টা অবরোধ করে শিক্ষাথীর্। এতে মহাসড়কের প্রায় ২৫ কিমি এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

পুলিশ জানান, নবম শ্রেণির দুই ছাত্রী সাদিয়া আক্তার ও আরেফিন আক্তার স্কুলে যাওয়ার পথে মহাসড়ক পারাপারের সময় স্থানীয় অনন্ত গামের্ন্টস নামের একটি পোশাক কারখানার শ্রমিকবাহী বাস তারাব পরিবহন (ঢাকা মেট্রো-জ-১১-২১৫০) ওই দুই ছাত্রীকে ধাক্কা দেয়। এতে তারা দুজন মারাত্মক আহত হয়। সাদিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করা হয়েছে এবং আরেফিনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<15857 and publish = 1 order by id desc limit 3' at line 1