শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অন্তর হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সালথা (ফরিদপুর) সংবাদদাতা
  ০৩ জুলাই ২০১৮, ০০:০০

অন্তর হত্যার প্রতিবাদে এবং খুনিদের গ্রেপ্তার ও দ্রæত আইনে বিচারের দাবিতে নগরকান্দা উপজেলার তালমা বাজার সড়কে শনিবার দুপুরে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়। সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির ছোট ছেলে শাহদাব আকবর চৌধুরী লাবুর নেতৃত্বে এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংসদ উপনেতার এপিএস মো. শফি উদ্দীন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সরদার, নগরকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান চৌধুরী মারুফ হোসেন বকুল, সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, তালমা ইউপির সাবেক চেয়ারম্যান ফিরোজ খান, অন্তরের মা জান্নাতি বেগম প্রমুখ।

মানববন্ধনে এলাকার সবর্স্তরের প্রায় চার হাজার নারী-পুরুষ অংশ নেন। শাহদাব আকবর চৌধুরী লাবু বলেন, অন্তরকে যারা অপহরণের পর হত্যা করেছে এবং নেপথ্যে যারা মদদদাতা রয়েছে, সবাইকে চিহ্নিত করে দ্রæত গ্রেপ্তার করতে হবে। খুনিদের দ্রæত আইনে বিচার করতে হবে। খুনিদের ফঁাসি দিতে হবে। খুনিদের ফঁাসি না হওয়া পযর্ন্ত খুনিদের বিচারের দাবিতে আমাদের কমর্সূচি অব্যাহত থাকবে। তবে এলাকার সবার প্রতি অনুরোধ, কেউ আইনকে হাতে তুলে নিবেন না।

প্রসঙ্গত, আলাউদ্দিন মাতুব্বর অন্তর ৭ জুন রাতে তারাবির নামাজ পড়তে বাসা থেকে বের হয়ে সে আর ফেরেনি। ৭ জুন রাতে অপহরণের পর ওই রাতেই গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে অন্তরকে হত্যা করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে