বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সৈয়দ আশরাফের কন্যা কি আসছেন রাজনীতিতে?

অষ্টগ্রাম সংবাদদাতা
  ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০

আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য ও জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের শূন্য আসনে (কিশোরগঞ্জ-১) তার একমাত্র সন্তান সৈয়দা রীমা ইসলামকে প্রাথীর্ করার দাবিতে সরব কিশোরগঞ্জবাসী। তা ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নানা শ্রেণি-পেশার মানুষ গত কয়েকদিন ধরেই রীমাকে প্রাথীর্ করার দাবি জানাচ্ছেন।

কিশোরগঞ্জের মানুষ রীমা ইসলামকে সৈয়দ আশরাফের যোগ্য উত্তরসূরি বলে মনে করছেন। কিশোরগঞ্জ পৌরসভার শোলাকিয়ার আওয়ামী লীগ নেতা ফাইজুল হক গোলাপ বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের উচ্চশিক্ষিত কন্যা সবদিক থেকেই যোগ্য। তাকে প্রাথীর্ করা হলে কারও কোনো প্রশ্ন থাকবে না। হোসেনপুর উপজেলার পুমদি ইউনিয়নের গৃদান গ্রামের আওয়ামী লীগ কমীর্ নজরুল ইসলাম বলেন, রীমা ইসলামের মাঝেই সৈয়দ আশরাফের প্রতিচ্ছবি দেখা যায়। তাকে প্রাথীর্ করা হলেই সৈয়দ আশরাফের প্রতি যথাযথ সম্মান দেখানো হবে। কিশোরগঞ্জের প্রবীণ সাংবাদিক সুবীর বসাক বলেন, সততা ও আদশের্র

মাপকাঠিতে রীমা ইসলামই পিতার ধারাবাহিকতা রক্ষা করতে পারবেন। তার সে যোগ্যতাও রয়েছে। সংবাদকমীর্ সাইফউদ্দীন আহমেদ লেনিন বলেন, রীমার প্রতি সাধারণ মানুষের আবেগ অনুভ‚তি কাজ করছে বিশেষ করে তরুণদের মাঝে। কিশোরগঞ্জ জেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সাংগঠকি মোহন চৌধুরী বলেন, কিশোরগঞ্জের সৈয়দ পরিবারে বিকল্প নেই, আর সৈয়দ আশরাফুল ইসলামের উওরসূরি হিসেবে তার একমাত্র সন্তান সৈয়দা রীমা ইসলামকে প্রাথীর্ দেখতে তরুণ সমাজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঝড় তুলছে। তবে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ সাদী বলেন, বিষয়টা নিভর্র করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। তারা তার দিকেই তাকিয়ে আছেন। সৈয়দা রীমা ইসলাম যখন নীরব কান্নাভেজা চোখে পিতার জানাজায় অংশ নিয়েছিলেন তখনই লাখো মানুষের নজরে আসেন।

উল্লেখ্য, সৈয়দা রীমা ইসলাম লন্ডনের একটি বিখ্যাত বিশ্ববিদ্যালয় থেকে অথর্নীতিতে ¯œাতকোত্তর ডিগ্রি প্রাপ্ত। বতর্মানে তিনি লন্ডনে এইচএসবিসি ব্যাংকের প্রধান কাযার্লয়ে উচ্চপদে কমর্রত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<31746 and publish = 1 order by id desc limit 3' at line 1