logo
মঙ্গলবার ২৫ জুন, ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

  যাযাদি ডেস্ক   ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০  

ইট পড়ে নবজাতকের মৃত্যু

রাজধানীর মিরপুরে নিমার্ণাধীন ভবনের ওপর থেকে ইট পড়ে মো. আবদুল্লাহ নামে ১৬ দিন বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে মিরপুর-১ নম্বর সেকশনের পাইকপাড়া ৬০ ফিট রাস্তার পাশে মমাির্ন্তক এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে প্রথমে আগারগঁাও শিশু হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে কতর্ব্যরত চিকিৎসকরা বেলা ১টায় শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল ক্যাম্প পুলিশ ফঁাড়ির ইনচাজর্ পরিদশর্ক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শিশুটির মৃতদেহ ঢামেক মগের্ রাখা হয়েছে।

নিহত আবদুল্লাহর বাবার নাম কবির হোসেন। তাদের গ্রামের বাড়ি বরিশালের মুলাদী উপজেলায়। বতর্মানে স্ত্রী লাইজু ও মেয়ে আয়েশাকে নিয়ে মিরপুর-১ নম্বর সেকশনের পাইকপাড়া ৬০ ফিট রাস্তার পাশে একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকেন।

কবির হোসেন জানান, ১৬ দিন আগে মিরপুরের একটি হাসপাতালে আবদুল্লাহ জন্মগ্রহণ করে। পরে তাকে বাসায় আনা হয়। শুক্রবার আবদুল্লাহকে কোলে নিয়ে খালা তামিম সুলতানা রোদ পোহানোর জন্য বাসার সামনে দঁাড়িয়ে ছিল। ওই জায়গার পাশে নিমার্ণাধীন একটি চার তলা ভবনের ছাদে শিশুরা খেলা করছিল। হঠাৎ সেখান থেকে একটি ইট আবদুল্লাহর মুখে এসে পড়ে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে