logo
মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ১৬ মে ২০১৯, ০০:০০  

বিএনপি জোটকে কৌশল স্পষ্ট করার পরামর্শ জামায়াতের

বিএনপি নেতৃত্বাধীন দুই জোটকে জনগণের সেনটিমেন্ট (অনুভূতি) বুঝে নিজেদের কৌশল স্পষ্ট করার তাগিদ দিয়েছেন জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মিয়া গোলাম পরওয়ার।

বুধবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আয়োজিত 'বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং মধ্যবর্তী নির্বাচন' শীর্ষক এক গোলটেবিল আলোচনা সভায় তিনি এই তাগিদ দেন।

\হগোলাম পরওয়ার বলেন, ঐক্যফ্রন্ট বলি আর ২০ দল বলি, আমাদের সবাইকেই কৌশলের বিষয়ে স্পষ্ট হতে হবে। জনগণের সঙ্গে আমরা রাজনীতি করি, কিন্তু তাদের সেন্টিমেন্ট যদি না বুঝি সেটাকে মানুষ কোনোভাবেই কৌশল হিসেবে নেয় না। খালেদা জিয়ার মুক্তি এবং বর্তমান এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে মুক্তির আন্দোলনে বাংলাদেশ জামায়াতে ইসলামী বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের সঙ্গে ছিল এবং থাকবে।

জামায়াতের এই নেতা বলেন, শেখ হাসিনার টেলিফোন আলাপ যেটা মিডিয়ায় এসেছে সেটা প্রমাণ করে সাবেক প্রধান বিচারপতির বিদায় এবং বাংলাদেশের আদালত অঙ্গনে যা কিছু ঘটে যাচ্ছে এতে প্রমাণিত হয়, খালেদা জিয়া আদালতের কাছে আটকে যাননি, তিনি মূলত ফ্যাসিবাদের জিঞ্জিরায় আবদ্ধ হয়ে আছেন।

পরওয়ার আরও বলেন, কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি এবং ফ্যাসিবাদের বিরুদ্ধে মুক্তির আন্দোলন একই সংগ্রাম। বাংলাদেশে ফ্যাসিবাদ বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে।

এলডিপির সভাপতি কর্নেল অলি আহমেদের সভাপতিত্বে গোলটেবিল আলোচনা সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুলস্নাহ চৌধুরী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাবেক এমপি গোলাম মাওলা রনি, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতউলস্নাহ, নিলুফার চৌধুরী মনি প্রমুখ বক্তব্য দেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে