শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সদরঘাটে লঞ্চের কেবিনে নারীর মরদেহ

যাযাদি রিপোর্ট
  ১৮ জুন ২০১৯, ০০:০০

ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালে একটি লঞ্চের কেবিন থেকে অজ্ঞাতপরিচয় (৬০) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শ্রীবাস গাইন জানান, সদরঘাট লঞ্চ টার্মিনালে ঢাকা-চাঁদপুরগামী লঞ্চ এমভি মিতালি-৭ এর তিন তলার ৩০৯ নম্বর কেবিনের তালা বন্ধ দেখে থানায় খবর দেয় লঞ্চের লোকজন। খবর পেয়ে থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার পরনে ছিল প্রিন্টের কামিজ ও বাটিকের ছেলোয়ার। ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ওই লঞ্চের লোকজন সঙ্গে কথা বলে জানা যায়- রোবরাব (১৬ জুন) রাতে জাহাঙ্গীর নামে এক ব্যক্তি লঞ্চটির ৩০৯ নম্বর কেবিন বুকিং নিয়ে ওই নারীকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন। সকালে লঞ্চ ঢাকায় এসে পৌঁছালে জাহাঙ্গীর লঞ্চের লোকজনের সঙ্গে কথা না বলেই কেবিনে তালা দিয়ে লঞ্চ থেকে নেমে যান।

এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<54174 and publish = 1 order by id desc limit 3' at line 1