শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এরশাদের কোনো অঙ্গ ঠিকমতো কাজ করছে না

যাযাদি রিপোর্ট
  ১৩ জুলাই ২০১৯, ০০:০০
এইচএম এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের শরীরের কোনো অঙ্গ ঠিকমতো কাজ করছে না। অঙ্গপ্রত্যঙ্গের কাজ কৃত্রিমভাবে চালানো হচ্ছে। চিকিৎসকরা বলছেন, এরশাদের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এইচএম এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে সংবাদ সম্মেলনে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এ কথা বলেন। তিনি বলেন, সকালেই তিনি চিকিৎসকদের সঙ্গে দলীয় চেয়ারম্যানের শারীরিক অবস্থা নিয়ে কথা বলেছেন। সেখান থেকে তিনি এসব তথ্য জেনেছেন।

সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

সংবাদ সম্মেলনে এরশাদের ছোট ভাই জিএম কাদের বলেন, এরশাদের রক্তে যে সংক্রমণ ছিল, তা কমে গেছে। তবে চিকিৎসকরা বলছেন, তার অবস্থা আশঙ্কাজনক। এরশাদের খাবার হজম হচ্ছে না। লিভার পুরোপুরি কাজ করছে না। শারীরিক অবস্থা বিবেচনায় তাকে বিদেশ নেয়া সম্ভব না। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, সাইফুদ্দিন আহমেদ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<57978 and publish = 1 order by id desc limit 3' at line 1