logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৯, ০০:০০  

ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

ঈদে ঘরমুখো যাত্রীদের ভিড়ে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রাত্রিমোড় বাসস্ট্যান্ডে উপচেপড়া ভিড়। যাত্রীদের সবরকম সহযোগিতায় দিতে পুলিশ বাহিনী প্রস্তুত।

শনিবার চন্দ্রা সরেজমিন গিয়ে দেখা যায়, কালিয়াকৈরের শিল্পাঞ্চলের কারখানাগুলো বন্ধ ঘোষণা করায় কারখানার শ্রমিকরা নাড়ির টানে বাড়ি ফেরার জন্য ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢল নেমেছে। বাসের সিট না পেয়ে অনেকে ট্রাক, পিকআপ ভ্যান, মোটরসাইকেলসহ নানা উপায়ে বাড়ি ফিরছে। কোথাও কোনো যানজট না থাকলেও পর্যাপ্ত বাস না থাকায় যাত্রীরা কিছুটা ভোগান্তির শিকার হচ্ছে। বিকল্প হিসেবে তারা ট্রাকসহ নানা পরিবহনের মাধ্যমে উত্তর বঙ্গের দিকে যাত্রা শুরু করছে।

জাহাঙ্গীর আলম নামের রংপুরগামী একযাত্রী জানায়, 'আজই কারখানা ছুটি ঘোষণা করেছে। এখনই বাড়ি যাওয়ার জন্য বাসের টিকিট কিনেছি, বাসের অপেক্ষায় আছি। অন্যান্য ঈদে বাড়ি যাওয়া খুব কষ্ট হতো। এ বছর টিকিটের জন্য কোনো ভোগান্তির শিকার হতে হয়নি।'

বগুড়াগামী আলমঙ্গীর হোসেন বলেন, 'এখন আসলাম এখনই বাস পেয়েছি। কোনো সমস্যায় পড়তে হয়নি। ফ্লাইওভার ব্রিজ হওয়ার জন্য চন্দ্রা ত্রিমোড়ে কোনো প্রকার যানজট নেই। মানুষ কোনো প্রকার ভোগান্তি ছাড়াই বাড়ি যেতে পারবে।

বাসচালক আনোয়ার জানায়, অন্যান্য ঈদে চন্দ্রার জ্যামে ৩-৪ ঘণ্টা লেগে যেত। নতুন ফ্লাইওভার ব্রিজ হওয়ায় এ বছর কোনো সমস্যা নেই। নির্বিঘ্নে যানচলাচল করছে।

কালিয়াকৈর থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) আবুল কাশেম জানান, যাত্রীদের যাত্রার সুবিধার্থে কালিয়াকৈর থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে। এ ছাড়া সকল প্রকার সাহায্য করার জন্য পুলিশ বাহিনী সদা প্রস্তুত রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে