logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৯, ০০:০০  

মিরসরাইয়ে শিশুকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নে ১৭ মাস বয়সী এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে শুক্রবার রাতে জোরারগঞ্জ থানায় সাতজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন (মামলা নং ০৬/০৯.০৮.১৯ ইং)। এ ঘটনায় জোরারগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক সিহাব উদ্দিনসহ (৩২) আরও চারজনকে গ্রেপ্তার করেছে। সিহাব উদ্দিন নোয়াখালী জেলার নোয়াখালী সদর থানার পূর্ব চর মটুয়া গ্রামের মো. অজি উলস্ন্যাহর ছেলে। পুলিশ সিহাব উদ্দিনকে শুক্রবার রাত ২টায় তার নিজ বাড়ি থেকে আটক করে।

সরেজমিন ঘটনাস্থলে গিয়ে জানা যায়, উক্ত ধর্ষণের ঘটনার পর স্থানীয় একটি প্রভাবশালী মহল এ ঘটনা ধামাচাপা দেয়ার জন্য গত শনিবার সকাল ১০টায় সালিশের নামে ভুক্তভোগী শিশুটির বাবার সঙ্গে ধর্ষকের কোলাকুলি করে মিমাংসা করে দেন। এরপর ওই শিশুর বাবা শিশুটিকে মস্তাননগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার এ ঘটনাকে ধর্ষণের ঘটনা উলেস্নখ করে শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম যায়যায়দিনকে জানান, শিশু ধর্ষণের ঘটনায় জোরারগঞ্জ থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষক সিহাব উদ্দিনকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী শিশুটিকে প্রয়োজনীয় শারীরিক পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে