logo
শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বিদু্যৎস্পৃষ্টে কেবল

নেটওয়ার্ক কর্মীর মৃতু্য

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা

চাঁপাইনবাবগঞ্জের ঝিলিম ইউনিয়নের আমনুরায় বিদু্যৎস্পৃষ্টে বরেন্দ্র স্যাটেলাইটকর্মীর মৃতু্য হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে আমনুরা রেল ক্রসিং সংলগ্ন বিদু্যতের পোলে উঠে ডিশ লাইনের ত্রম্নটি সারাতে গিয়ে বৈদু্যতিক শক খেয়ে নিচে ছিটকে পড়ে আহত হন। এ সময় আহত লাইনম্যান জিমিকে আমনুরা বরেন্দ্র ক্লিনিকে নিয়ে গেলে আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমান রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এদিকে বরেন্দ্র স্যাটেলাইট কর্তৃপক্ষ আহত লাইনম্যান জিমিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ঝিলিম ইউনিয়নের আমনুরা রেলক্রসিং এলাকায় বিদু্যৎস্পৃষ্টে বরেন্দ্র কেবল নেটওয়ার্ককর্মীর মৃতু্যর সংবাদ শুনেছেন। তবে তিনি বলেন, ঘটনাস্থল চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আওতায় হওয়ায় এ ব্যাপারে ক্ষতিগ্রস্তের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হলে সদর থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

মুরগি বিক্রেতাকে

হত্যার চেষ্টা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট সদরের যাত্রাপুর বাজার এলাকায় মুরগি বিক্রেতাকে গলাকেটে হত্যার চেষ্টা ও জেলা শহর থেকে পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে ও বিকেলে পৃথকভাবে এ দুটি ঘটনা হয়েছে। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কোনো দুর্বৃত্তকে আটক করতে পারেনি। ক্ষতিগ্রস্তরা জানান, যাত্রাপুর বাজার এলাকার মুরগি বিক্রেতা আনসার আলী সেখকে স্থানীয় ব্রিজের কাছে শুক্রবার রাত ১০টার দিকে এক দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা করে। মুরগি বিক্রেতার টাকা নেয়ার জন্য এ ঘটনা ঘটালেও টাকা নিতে পারেনি বলে জানা গেছে। একই দিন বিকেলে শহরের পুরাতন কোর্ট এলাকা থেকে এক দুর্বৃত্ত পুলিশ পরিচয়ে ইজিবাইকে উঠে সোনাতলা এলাকার বাগান গলিতে গিয়ে প্রতারণা করে ইজিবাইক চালক আলমগীর হোসেনকে নামিয়ে দিয়ে ইজিবাইকটি নিয়ে চলে যায়। বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহাতাব উদ্দিন বলেন, কোরবানির ঈদ চলমান অবস্থায় এ দুটি ঘটনাই দুঃখজনক।

আখাউড়া স্থলবন্দরে

৬ দিনের ছুটি

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

পবিত্র ঈদুল আজহা ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে ছয় দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। রোববার ১১ আগস্ট থেকে ১৬ আগস্ট শুক্রবার পর্যন্ত এ বন্দর দিয়ে সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ সময়ে আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে দুইদেশের পাসপোর্ট-ভিসাধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে বলে জানিয়েছে ইমিগ্রেশন পুলিশ।

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব উদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখা হবে। বিষয়টি ভারতীয় ব্যবসায়ীদের জানিয়ে দেয়া হয়েছে। শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় শনিবার আগস্ট থেকে যথারীতি পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ

বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর বাউফলে ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রম্নপ মুখোমুখি অবস্থানে। এ নিয়ে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে। শনিবার সকালে উপজেলা ছাত্রলীগ হাসান-জামশেদ গ্রম্নপ শহরের কুন্ডপট্রিস্থ দলীয় কার্যালয়ে শোক দিবসের আলোচনা সভা আহ্বান করে। অপরদিকে ছাত্রলীগ ত্বোহা-অভি গ্রম্নপ একই দিন একই সময়ে শোকর্ যালির আয়োজন করে। বেলা সাড়ে ১১টার দিকে ত্বোহা-অভি গ্রম্নপ শোকর্ যালি নিয়ে কুন্ডপট্রিস্থ অপর গ্রম্নপের কার্যালয়ের সামনে দিয়ে অগ্রসর হতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ত্বোহা অভিযোগ করেন হাসান-জামশেদ গ্রম্নপ তাদের কার্যালয়ের সামনে থেকে ইটপাটকেল নিক্ষেপ করলে তাদের পক্ষের ছাত্রলীগ নেতা আশিক ও জিসানসহ ৫ জন আহত হয়েছেন।

\হ

ডেঙ্গু ঠেকাতে বিএনপির লিফলেট বিতরণ

রাজশাহী অফিস

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচার চালিয়েছে রাজশাহী বিএনপির নেতারা। শনিবার বেলা ১১টার দিকে নগরের সাহেববাজার এলাকায় লিফলেট বিতরণ করে এ প্রচার চালান তারা। এ সময় খালেদা জিয়ার মুক্তি ও এডিস মশা নিধনে কার্যকর পদক্ষেপ নেয়ারও দাবি জানান নেতৃবৃন্দ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, নগর বিএনপির সভাপতি ও সাবেক মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি নেতা ওলিউর রহমান রানা, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রিটন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে