শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শোক মিছিলে হামলা ধাওয়া-পাল্টাধাওয়া

সুনামগঞ্জ প্রতিনিধি
  ১৬ আগস্ট ২০১৯, ০০:০০

বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে কালো ব্যজ ধারন করে শোর্কযালি,আলোজনা সভাসহ সুনামগঞ্জ কালেক্টরেট চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে অস্থায়ীভাবে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নানসহ জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা, যুবলীগ, শ্রমিকলীগ কৃষকলীগসহ সহযোগী সংগঠনের নেতারা।

বৃহস্পতিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুটের নেতৃত্বে শহরের রজিম বিপণিস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি শোর্কযালি বের হয়ে থানার সামনে আসার পর কিছু দুষ্কৃতকারীরা মিছিলে হামলা চালালে সেখানে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার একপর্যায়ে হামলাকারীরা জীবন বাঁচাতে থানার ভিতরে ঢুকে।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট বলেন, আজ শোকাবহ ১৫ আগস্ট একটি শহরের রমিজ বিপণিস্থ আওয়ামী লীগের কার্যালয়ে সামনে থেকে একটি শোর্কযালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে থানার সামনে আসামাত্র কিছু দৃষ্কৃতকারী তাদের শোক মিছিলে হামলা চালায়। এি সময় দুষ্কৃতকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যেতে সক্ষম হয় বলে তিনি জানান।

তিনি আরও অভিযোগ করেন শোক দিবসে যারা এমন ন্যক্কারজনক ঘটনা ঘটাতে পারে তারা জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশের অনুসারী হতে পারে না। তাদের চিহিৃত করে জনতার আদালতে তাদের প্রতিহত করার ঘোষণাও দেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62501 and publish = 1 order by id desc limit 3' at line 1