মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

যুবলীগ নেতাসহ ৪ মাদক কারবারি আটক

যাযাদি ডেস্ক
  ১৭ আগস্ট ২০১৯, ০০:০০

বগুড়ার শেরপুর উপজেলায় ১০ লিটার চোলাই মদ নিয়ে যুবলীগের দুই নেতাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে শেরপুর থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন- ধুনট পৌর এলাকার সদরপাড়া গ্রামের ছবদের আলীর ছেলে উপজেলা যুবলীগের সহসম্পাদক সুজন মিয়া (৩৬) ও আব্দুর রহমানের ছেলে উপজেলা যুবলীগের সহসম্পাদক ফরহাদ হোসেন (৩৬), রহিম উদ্দিন সরকারের ছেলে জাহাঙ্গীর আলম জগদিস (৪৫) ও একই এলাকার চিকাশি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুর রউফ (২২)।

মামলা সূত্রে জানা যায়, যুবলীগ নেতা সুজন মিয়া, ফরহাদ হোসেন ও তার দুই সহযোগী দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন ও ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে ধুনট ও শেরপুর থানায় একাধিক মামলা রয়েছে।

এ অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে শেরপুর উপজেলার রনবিরবালা সেতু এলাকায় স্থানীয়ভাবে তৈরি চোলাই মদ বিক্রি করছিল সুজন ও ফরহাদ হোসেনসহ তার দুই সহযোগী। সংবাদ পেয়ে শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে সুজন ও ফরহাদ হোসেনসহ তার দুই সহযোগীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০ লিটার চোলাই মদ জব্দ করে পুলিশ। এ ঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, সুজন, ফরহাদ হোসেন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62649 and publish = 1 order by id desc limit 3' at line 1