logo
শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

  আশুলিয়া প্রতিনিধি   ২৪ আগস্ট ২০১৯, ০০:০০  

নিখোঁজের ৬ দিন পর নয়নের মরদেহ উদ্ধার

বন্ধুদের বাঁচাতে গিয়ে বংশী নদীতে নিখোঁজ নাফিউল ইসলাম নয়নের (২৪) মরদেহ ৬ দিন পর উদ্ধার করেছে এলাকাবাসী। শুক্রবার সকালে আশুলিয়ার নলাম এলাকায় বংশী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে চলতি মাসের ১৭ আগস্ট ঈদের ছুটিতে বেড়াতে এসে বংশী নদীর কন্ডা ব্রিজ এলাকায় বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হন নাফিউল ইসলাম নয়ন।

নিহত নাফিউল ইসলাম নয়ন গাজীপুর মহানগরীর সারদাগঞ্জ এলাকার কাবিল উদ্দিনের ছেলে এবং তিনি মিতালী গ্রম্নপের একটি কারখানায় এইচআর, অ্যাডমিন অ্যান্ড সিএসআর বিভাগের ইনফরমেশন টেকনোলজি (আইটি) সেকশনে অফিসার পদে চাকরি করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) বিজন কুমার দাস জানান, সকালে আশুলিয়ার নলাম এলাকায় বংশী নদীতে কচুরিপানা পরিষ্কার করতে যেয়ে একটি মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরে নিহতের স্বজনরা মরদেহ উদ্ধারের বিষয়টি জানতে পেরে আশুলিয়া থানায় গিয়ে নয়নের মরদেহ শনাক্ত করে। পরে আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

উলেস্নখ্য, গত ১৭ আগস্ট দুপুরে সাভারের আশুলিয়ার কন্ডা এলাকায় বন্ধুদের নিয়ে ঘুরতে আসে নয়ন। পাশেই বংশাই নদীতে দুপুরের পর গোসল করতে নামে নয়নসহ বন্ধুরা। একপর্যায়ে বন্ধুরা নদীতে তলিয়ে যাচ্ছে দেখে তাদের উদ্ধার করতে নামে নয়ন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস বন্ধুরা নিরাপদে তীরে উঠে আসলেও স্রোতে তলিয়ে যায় নয়ন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে