শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্যামলী বাসের চাপায় দুই ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

নতুনধারা
  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০
কাজল হোসাইন

স্টাফ রিপোর্টার, কুমিলস্না

কুমিলস্নায় উল্টো পথে আসা শ্যামলী পরিবহনের দ্রম্নতগতির একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রলীগ নেতাসহ ৩ জন নিহত হয়েছে। রোববার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- জেলার সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের আবদুস ছাদেকের ছেলে ও বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজল হোসাইন (২৭), একই ইউনিয়নের লালমতি গ্রামের হুমায়ুন কবির মুন্সীর ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক তৌকির আহমেদ সজল (২৬) এবং একই গ্রামের আবদুল লতিফের ছেলে প্রবাসী শাহীন আহমেদ (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে ছাত্রলীগ নেতা কাজল হোসাইন, তৌকির আহমদ সজল ও তাদের বন্ধু শাহীন আহমদ মোটরসাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের উত্তর রামপুর এলাকায় যাওয়ার পর উল্টো পথে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন করতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিলস্না মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করেন। সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন উর-রশিদ জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ঘাতক বাসটি উদ্ধার করা হয়েছে এবং বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<66982 and publish = 1 order by id desc limit 3' at line 1