logo
সোমবার ২৭ মে, ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি রিপোটর্   ১০ আগস্ট ২০১৮, ০০:০০  

সাবেক সেনা কমর্কতাের্ক তুলে নেয়ার অভিযোগ

সাবেক সেনা কমর্কতাের্ক তুলে নেয়ার অভিযোগ
হাসিনুর রহমান
র‌্যাবের একটি ব্যাটালিয়নের সাবেক অধিনায়ক লেফটেন্যান্ট কনের্ল (চাকরিচ্যুত) হাসিনুর রহমানকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে তার পরিবার। বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মিরপুরের ডিওএইচএস এলাকা থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয় বলে পরিবারের অভিযোগ।

হাসিনুর রহমানের স্ত্রী শামীমা আক্তার জানান, বুধবার রাতে হাসিনুর রহমান মিরপুর ডিওএইচএসে এক বন্ধুর বাসায় দাওয়াত খেতে যান। সেখান থেকে নিচে নেমে দেখেন, কিছু লোক দঁাড়িয়ে আছেন। তারা তাকে একটি গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করেন। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়। তখন ওই ব্যক্তিরা নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে হাসিনুর ও তার বন্ধুর বাড়ির নিরাপত্তারক্ষীকে তুলে নিয়ে যান। কিছু দূর যাওয়ার পর ওই নিরাপত্তারক্ষীকে ছেড়ে দেয়া হয়। এরপর থেকে হাসিনুরের কোনো খেঁাজ নেই।

শামীমা জানান, এ ঘটনায় তিনি বুধবার পল্লবী থানায় অভিযোগ দিতে যান। গভীর রাত পযর্ন্ত সেখানে বসে থাকেন। কিন্তু পুলিশ তার কোনো অভিযোগ গ্রহণ করেনি।

হাসিনুর রহমান কয়েক বছর আগে সেনাবাহিনী থেকে চাকরিচ্যুত হন।

এ বিষয়ে জানতে চাইলে পল্লবী থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) নজরুল ইসলাম বৃহস্পতিবার বলেন, হাসিনুরের পরিবারের দেয়া অভিযোগ পুলিশ গ্রহণ করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে