logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৪ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

মিরপুরে দুই নারীকে শ্বাসরোধে হত্যা

যাযাদি রিপোর্ট

রাজধানীর মিরপুর এলাকার একটি ফ্ল্যাট থেকে সাহেদা বেগম ওরফে কমলা (৬৫) ও সুমি আক্তার (২০) নামে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মিরপুর থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে সোমবার কোনো এক সময় তাদের শ্বাসরোধে হত্যা করা হতে পারে।

এদিকে জোড়া লাশ উদ্ধারের খবর পেয়ে দ্রম্নত ঘটনাস্থলে ছুটে যানর্ যাব-পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। খবর দেওয়া হয় সিআইডির ক্রাইমসিন ইউনিটকে। প্রাথমিকভাবে হত্যাকান্ড নিশ্চিত হওয়ার পর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম এ ঘটনার ছায়া তদন্ত শুরু করেছে।

মিরপুর মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মো. দুলাল হোসেন

যায়যায়দিনকে জানান, মিরপুরের ২ নং সেকশনের ২ নং রোডের ৯ নং বাসার ৪র্থ তলার ফ্ল্যাটে বসবাস করতেন বৃদ্ধা সাহেদা বেগম ও তার গৃহকর্মী সুমি আক্তার। গতকাল সারাদিন তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে আশপাশের বাসিন্দারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই ফ্ল্যাটের দরজা ভেঙে মেঝেতে তাদের মৃত অবস্থায় দেখতে পায়। ঘরের জিনিসপত্র ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে ছিল।

ধারণা করা হচ্ছে সোমবার রাতের কোনো এক সময় তাদের শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সাহেদা আক্তারের সম্পর্কে বিস্তারিত পাওয়া যায়নি। বাসা থেকে কোনো মূল্যবান জিনিসপত্র খোয়া গেছে কি-না তাও নিশ্চিত হওয়া যায়নি। সাহেদার নিকট আত্মীয়দের সন্ধান করছিল পুলিশ। তবে সুমি আক্তারের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ার বাদুরতলায়। তার বাবা মৃত কবির।

সূত্রমতে, প্রাথমিক তদন্তে সন্দেহের তালিকায় রয়েছে সাহিদার পালিত সন্তান মো. সোহেল। সে পেশায় ট্রাক চালক বলে জানা গেছে। সোহেল ওই বাসায় মাঝেমধ্যে আসা-যাওয়া করতো। সোমবারও সোহেল ওই বাসায় এসেছিল বলে একটি সূত্র জানালেও তা নিশ্চিত হওয়া যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে