logo
রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬

  যাযাদি ডেস্ক   ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গোবিন্দপুর গ্রামে ছুরিকাঘাতে এক তরুণ নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় জনতা চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত তরুণের নাম মান্না খাঁ (২০)। তিনি চরসাদিপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের জামাল খাঁর ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।

পদ্মা নদীর ওপারে পাবনা শহর সংলগ্ন চরসাদিপুর ইউনিয়ন অবস্থিত। ওই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যায় গোবিন্দপুর গ্রামে স্থানীয়দের আয়োজনে ওয়াজ মাহফিল চলছিল। এ সময় কয়েকজন যুবক মাহফিল চত্বরের পাশে সড়কের ওপর জড়ো হয়ে বিশৃঙ্খলা করছিল। মাহফিলে থাকা লোকজন শৃঙ্খলা ফেরাতে কাজ করছিলেন। এ সময় সেখানে মান্না খাঁ ছিলেন। তার সঙ্গে বাগ্বিতন্ডায় জড়িয়ে পড়ে কয়েকজন যুবক। একপর্যায়ে তারা মান্নাকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। উত্তেজিত জনতা ছুরিসহ চারজনকে আটকে পুলিশে খবর দেয়।

কুমারখালী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। চারজনকে আটক করা হয়েছে। তাদের সবার বাড়ি পাবনায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে