শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সিনিয়র স্টাফ নাসর্ পদে নিয়োগ পাচ্ছেন ৫১০০ জন

যাযাদি রিপোটর্
  ২০ আগস্ট ২০১৮, ০০:০০

সিনিয়র স্টাফ নাসর্ নিয়োগ পরীক্ষার চ‚ড়ান্ত ফল প্রকাশ করে পঁাচ হাজার ১০০ জনকে নিয়োগের সুপারিশ করেছে সরকারি কমর্ কমিশন (পিএসসি)। রোববার এক বিজ্ঞপ্তিতে কমিশন বলেছে, মেধা ও বিদ্যমান কোটা পদ্ধতির ভিত্তিতে এই প্রাথীের্দর দশম গ্রেডে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে।

তথ্য বিভ্রাট ও প্রশাসনিক কারণে ২৮ জনের সুপারিশ স্থগিত রাখা হয়েছে। নিধাির্রত সময়ের মধ্যে তাদের প্রয়োজনীয় সনদ, তথ্য ও নথি উপস্থাপন করতে বলেছে পিএসসি।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন সেবা পরিদপ্তরের আওতায় চার হাজার সিনিয়র স্টাফ নাসর্ ও ৬০০ মিডওয়াইফ নিয়োগের জন্য গত বছর বিজ্ঞপ্তি প্রকাশ করে সরকারি কমর্ কমিশন।

চলতি বছর ৯ ফেব্রæয়ারি ওই পদে নিয়োগের জন্য ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা হয়। ঢাকার ১২টি কেন্দ্রে ১৬ হাজার ৯০০ চাকরিপ্রত্যাশী ওই পরীক্ষায় অংশ নেন। এমসিকিউ পরীক্ষায় উত্তীণর্ প্রাথীের্দর মৌখিক পরীক্ষা নিয়ে চ‚ড়ান্তভাবে এই পঁাচ হাজার ১০০ জনকে নিয়োগের জন্য বাছাই করেছে পিএসসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8671 and publish = 1 order by id desc limit 3' at line 1