বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

একে একে পাঁচজনের মৃতু্য শঙ্কা আরও ৩ জনকে নিয়ে

যাযাদি রিপোর্ট
  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট বাসায় গ্যাসের চুলার আগুনে দগ্ধদের মধ্যে আরও দুইজনের মৃতু্য হয়েছে। এই নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা গিয়ে দাঁড়াল পাঁচজনে। এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড পস্নাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য হয় হিরণ মিয়ার (২৩)। এছাড়া আগের দিন সোমবার রাতে মৃতু্য হয় আপনের (১২)।

এর আগে চিকিৎসাধীন অবস্থায় নূরজাহান বেগম (৬০), তার ছেলে কিরণ (৪৬) ও কিরণের ছেলে আবুল হোসেন ইমনের (২৫) মৃতু্য হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসপাতালে এখনো আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন।

সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকার একটি পাঁচতলা বাড়ির নিচতলায় পরিবারটি ভাড়া থাকতেন। চলতি মাসের ১৭ ফেব্রম্নয়ারি ভোর ৫টায় রান্নাঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ হয়। রাতে রান্নার চুলা বন্ধ না করে ওই পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েন। ফলে চুলা থেকে গ্যাস বের হয়ে ঘরের ভেতর জমে থাকে। ভোর ৫টায় রান্নাঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের আটজন দগ্ধ হন। দগ্ধদের স্থানীয়রা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের বাড়ি নরসিংদীর শিবপুর উপজেলার কুমড়াদি গ্রামে। সাইনবোর্ডে 'নরসিংদী গার্মেন্টস' নামে একটি গেঞ্জির কারখানা আছে তাদের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<90153 and publish = 1 order by id desc limit 3' at line 1