মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আগামী নিবার্চনে বিএনপি অংশ নিবে: স্বাস্থ্যমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি
  ২৯ আগস্ট ২০১৮, ০০:০০
জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম Ñযাযাদি

১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আসন্ন ১১তম জাতীয় সংসদ নিবার্চন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার নেতৃত্বে অনুষ্ঠিত হবে। ইউরোপ, আমেরিকাসহ বিভিন্ন দেশে নিবাির্চত সরকারের অধীনেই নিবার্চন অনুষ্ঠিত হয়। আমাদের দেশে একই পদ্ধতি নিবার্চন অনুষ্ঠিত হবে। আর এ নিবার্চনে বিএনপিসহ সব দলই অংশগ্রহণ করবে।’

মঙ্গলবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ১৪ দল ও স্বাস্থ্যমন্ত্রী হিসেবে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নিবার্চনে সব দলই অংশ নিবে। গত নিবার্চনে বিএনপি অংশ না নিয়ে যে ভুল করেছিল, এবার তারা সে ভুল করবে না।

অপরদিকে, ১৪ দলের শরিক জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, আগামী নিবার্চনে রাজাকার ও যুদ্ধাপরাধীর দল জামায়াত, রাজাকার, জঙ্গিবাদ ও সা¤প্রদায়িকতার মাতা খালেদা জিয়াকে মাইনাস করা হবে।

তিনি বলেন, আগামী নিবার্চন অত্যন্ত গুরুত্বপূণর্। কারণ ২০১৮ সালের নিবার্চন হবে ‘৭৫-এর ১৫ আগস্ট প্লাস হওয়া রাজাকার, জামায়াত ও তাদের মাতা খালেদা জিয়াকে মাইনাস করার নিবার্চন। রাজাকার ও রাজাকারের মাতা খালেদা জিয়াকে মাইনাস করার যে কমর্যজ্ঞ চলছে তা শেষ করে আগামী জাতীয় সংসদ নিবার্চন অনুষ্ঠিত হবে। আর এর মধ্য দিয়েই রাজাকার, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সা¤প্রদায়িকতা চিরতরে বিদায়ের মধ্য দিয়ে দেশ সামনের দিকে এগিয়ে যাবে। তাহলেই শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদশের্ দেশ এগিয়ে যাবে।

এর আগে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাবেক মন্ত্রী ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দীলিপ বড়ুয়াসহ ১৪ দলের নেতাদের সঙ্গে নিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অপর্ণ, সূরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে মন্ত্রীদ্বয় আলাদা আলাদাভাবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় বাংলাদেশ জাসদের সভাপতি শরিফ নুরুল আম্বিয়া, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম আহŸায়ক ডা. অসিত বরণ রায়, গণতন্ত্রী পাটির্র সাধারণ সম্পাদক ডা. শাহাদত হোসেন, গণআজাদী লীগ সভাপতি এস কে সিকদার, জাতীয় পাটির্ (জেপি) এজাজ আহম্মেদ মুক্তা, ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনসহ ১৪ দলের কেন্দ্রীয় নেতারা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা জাসদের সভাপতি শেখ মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক আসাব চৌধুরী, বাংলাদেশ জাসদের সভাপতি বদর খান ঠাকুর, সাধারণ সম্পাদক শেখ মহব্বত-ই-আনোয়ার, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মিজার্, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুর হালিম, সাধারণ সম্পাদক আবুল বাশার, জেলা যুব লীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আজম, সাধারণ সম্পাদক এমবি সাইফসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<9598 and publish = 1 order by id desc limit 3' at line 1