logo
বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ২৯ মে ২০২০, ০০:০০  

নানা অপরাধে আট জেলায় আটক ১৬

নানা অপরাধে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া, পাবনা, চট্টগ্রামের সীতাকুন্ড, গাইবান্ধার গোবিন্দগঞ্জ, সাতক্ষীরার শ্যামনগর, হবিগঞ্জের বাহুবল, ভোলার বোরহানউদ্দিন ও নওগাঁর বদলগাছী থেকে ১৬ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়ায় ইয়াবাসহ উপজেলার দক্ষিণ ইউনিয়নের আজাদ ভূঁইয়াকে আটক করেছে পুলিশ। ঈদের দিন রাতে উপজেলার নুরপুর এলাকায় স্থানীয় লোকজন আজাদকে আটক করে। তার কাছে ২০টি ইয়াবা পাওয়া যায়। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

পাবনা : শহরের আটুয়া এলাকায় অভিযান চালিয়ের্ যাব পাবনা ক্যাম্পের সদস্যরা অস্ত্র, গোলাবারুদ ও বিস্ফোরকসহ ৩ সন্ত্রাসীকে আটক করে। একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশে শুক্রবার মধ্যরাতে অস্ত্রসহ পৌর এলাকার আটুয়া দক্ষিণপাড়ায় অবস্থান করছে। এমন খবরের্ যাব সেখানে অভিযান চালিয়ে ওই এলাকার সোয়াদ আলম আপেল, পশ্চিম সাধুপাড়ার সুমন ও রফিককে আটক করে।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুন্ডের সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামরা এলাকায় মঙ্গলবার ছিনতাইকারীদের বাড়ি থেকে অভিযান চালিয়ে ঘরের মধ্যে মাটি খুঁড়ে ১ লাখ ৫ হাজার টাকা উদ্ধার ও একজনকে আটক করেছে পুলিশ। মাদারবাড়ির চাঁদ পরিবহণ সংস্থার একটি কাভার্ডভ্যানে ম্যানেজার শামীম আফছান ও গাড়িচালক সুমন ঢাকা থেকে শুক্রবার রাতে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেন। শনিবার ভোর ৪টায় সীতাকুন্ডের জোড়আমতল এলাকায় ছিনতাইকারীরা গাড়িচালককে অস্ত্রের মুখে জিম্মি করে ২ লাখ ১০ হাজার, ৩টি ব্যাংক চেক, দুইজনের সঙ্গে থাকা আরও ২০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এ ঘটনায় শামীম মামলা করলে পুলিশ ওই ইউনিয়নের উত্তর ঘোড়ামরা ছরারকুল গ্রামের ইকবাল হোসেনকে আটক ও তার স্বীকারোক্তিতে মাটির নিচে লুকিয়ে রাখা টাকা উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জ থানামোড় মায়ামনি হোটেল এলাকায় ঢাকা যাওয়ার যানবাহনের জন্য অপেক্ষমাণ তিন যুবককে ৬৮ বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। আটকরা হলেন- দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বেড়ামানিয়া গ্রামের গোলাম রব্বানী, খাজা মিয়া ও রাকিব খন্দকার।

শ্যামনগর (সাতক্ষীরা) : পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বন বিভাগ কোবাদক স্টেশন কর্তৃক অবৈধভাবে মাছ ধরার অপরাধে তিন জেলে, ডিঙি নৌকাসহ অন্যান্য মালামাল আটক করা হয়েছে। বুধবার সুন্দরবনের আড়পাঙ্গাশিয়া নদী থেকে পাস-পারমিটবিহীন অবৈধভাবে সুন্দরবনে প্রবেশ ও মাছ ধরার অপরাধে খুলনার কয়রা উপজেলার মদিনাবাদ এলাকার আব্দুর রাজ্জাক সরদার, তরিকুল সরদার ও মাকসুদুল ইসলামকে আটক করে।

বাহুবল (হবিগঞ্জ) : উপজেলার মিরপুর বাজারের এক মিষ্টির দোকান থেকে ৬ বস্তা সরকারি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। এ সময় দোকানে থাকা জুয়েল মিয়া নামে এক কর্মচারীকে আটক ও দোকাটিকে সিলগালা করে। বৃহস্পতিবার সকালে উপজেলার মিরপুর চৌমুহনীতে ফরিদ মিয়ার মালিকাধীন বিসমিলস্নাহ সুইটসমিট এন্ড সৌরভ কনফেকশনারি দোকান থেকে এসব চাল জব্দ করা হয়।

বোরহানউদ্দিন (ভোলা) : বোরহানউদ্দিনে ৫০টি ইয়াবাসহ আবুল কালাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক কালাম উপজেলার কাচিয়া ইউনিয়নের চকঢোষ গ্রামের আব্দুল খালেকের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১২টায় ওই গ্রামের আরিফুর রহমানের ভাড়াটিয়ার বসতঘরে অভিযান চালিয়ে তাকে আটক ও ইয়াবা জব্দ করা হয়।

বদলগাছী (নওগাঁ) : বদলগাছীতে ৬৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব-৫। মঙ্গলবার ভোরে উপজেলার ভান্ডারপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- বদলগাছী থানার কয়াভবানীপুর গ্রামের শিপন, কুমিলস্নার কোতোয়ালি থানার কাশিনাথপুর গ্রামের আকাশ ও আব্দুর রশিদ।

এ সময় গাঁজা বহনকারী ট্রাক, নগদ অর্থ ও দুটি মোবাইল জব্দ করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে