logo
শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৬

  স্টাফ রিপোর্টার, নেত্রকোনা   ২৯ মে ২০২০, ০০:০০  

নেত্রকোনায় ট্রাক বোঝাই ধান চুরি

নেত্রকোনার বারহাট্টা থেকে চুরি হওয়া ধান বোঝাই ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে রতন, রফিক ও শামিম নামে তিনজনকে আটক করা হয়েছে। জেলার পুলিশ সুপার মো. আকবর আলী মুনসির নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলমের নেতৃত্বে জেলা পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে চুরি হয়ে যাওয়া ট্রাক ও ধান বিক্রির টাকা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস. এম আশরাফুল আলম জানান, বারহাট্টা উপজেলার জিরো পয়েন্ট এলাকা থেকে ২০০ বস্তা ধান নিয়ে গত রোববার টাঙ্গাইলের উদ্দেশ্যে যাত্রা করে একটি ট্রাক। পরদিন সকালের মধ্যে ট্রাকটি টাঙ্গাইলে গীতা অটো রাইস মিলে পৌঁছানোর কথা থাকলেও পথে ধানসহ ট্রাকটি উধাও হয়ে যায়। এ ঘটনায় ধান ব্যবসায়ী শফিকুল ইসলাম থানায় জিডি করেন। জিডির প্রেক্ষিতে বারহাট্টা থানা পুলিশের একটি দল ধানের চালানে ব্যবহৃত মোবাইল নম্বরের সূত্র ধরে সদর উপজেলার ঠাকুরাকোনা থেকে প্রথমে রতন মিয়াকে আটক করে। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুর মধ্যপাড়া থেকে ট্রাক, ধান বিক্রির ৫০ হাজার টাকাসহ ট্রাকের মালিক রফিক ও ট্রাক ড্রাইভার শামিমকে গ্রেপ্তার করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) মো. আল-আমিন, বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে