শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সৈয়দপুরে জিপিএ-৫ পেল ৫৫৭ জন

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ০১ জুন ২০২০, ০০:০০

নীলফামারীর সৈয়দপুরে এসএসসি পরীক্ষায় ২৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে ২১টিতে জিপিএ-৫ পেয়েছে ৫৫৭ পরীক্ষার্থী। এবারও জিপিএ-৫ প্রাপ্তির দিক থেকে এগিয়ে রয়েছে নামিদামি স্বনামধন্য প্রতিষ্ঠানগুলো।

জানা যায়, সৈয়দপুরে জিপিএ-৫ প্রাপ্তির দিক থেকে শীর্ষে রয়েছে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। ওই প্রতিষ্ঠান থেকে ২৪২ শিক্ষার্থীর মধ্যে পাস করে ২৪১ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১৯০ জন। ১১৯ জিপিএ-৫ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ। ওই প্রতিষ্ঠান থেকে ৩৯৪ শিক্ষার্থীর মধ্যে পাস করে ৩৯১ জন। ৯৬ জন জিপিএ-৫ পেয়ে তৃতীয় স্থানে সরকারি কারিগরি মহাবিদ্যালয়। প্রতিষ্ঠানটি থেকে ১১৭ পরীক্ষার্থীর সবাই পাস করেছে। আল-ফারুক একাডেমি থেকে ১৮৪ পরীক্ষার্থীর মধ্যে পাস করে ১৮৩ জন। জিপিএ-৫ পেয়েছে ৪২ জন। সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে ১১২ শিক্ষার্থীর মধ্যে পাস করেছে ১১১ জন। জিপিএ-৫ পেয়েছে ৩৩ জন। তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০২ জনের বিপরীতে পাস করে ১০১, জিপিএ-৫ ১৭ জন। লক্ষ্ণণপুর স্কুল অ্যান্ড কলেজে ২২৮ জনের মধ্যে পাস ১৮৪ ও জিপিএ-৫ পেয়েছে ১১ জন। সৈয়দপুর হাইস্কুল থেকে জিপিএ-৫ পেয়েছে ৮ জন। ১৪০ পরীক্ষার্থীর মধ্যে পাস করে ১৩৪ জন। সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে ৭ জন। ৭১ শিক্ষার্থীর মধ্যে পাস করে ৭০ জন। সৈয়দপুর ক্যান্টনমেন্ট বোর্ড হাইস্কুল থেকে ৬৪ শিক্ষার্থীর মধ্যে পাস ৬২ ও জিপিএ-৫ পেয়েছে ৬ জন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<100884 and publish = 1 order by id desc limit 3' at line 1