বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৩ জুন ২০২০, ০০:০০

দোয়া মাহফিল

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক সাংসদ ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাবা আলহাজ মকবুল হোসেনের মৃতু্যতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির আয়োজনে দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শোকসভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, সহকারী শিক্ষা কর্মকর্তা ফরহাদ আলী, আসাদুজ্জামান চৌধুরী।

আক্রান্ত ৫

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

শ্রীনগরে নতুন করে ৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ৫ জনের মধ্যে একজন নারী ও ৪ জন পুরুষ। মঙ্গলবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স সূত্রে এই তথ্য জানা গেছে। এ নিয়ে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৯ জন। তাদের মধ্যে ৩৭ জন সুস্থ হয়েছেন ও একজন মারা গেছেন।

লিফলেট বিতরণ

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম এলাকায় গাড়ি চালক ও যাত্রীদের ভ্রমণের সময় মাস্ক অ্যান্ড হ্যান্ড গস্নাভস পরিধানসহ গণসচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করেছেন হাইওয়ে পুলিশ কুমিলস্না সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম। মঙ্গলবার দুপুরে মহাসড়কের আটগ্রাম এলাকায় লিফলেট বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীন ও এসআই আবুল হোসেনসহ ফাঁড়ির সদস্যবৃন্দ।

স্বাস্থ্যকর্মী আক্রান্ত

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. হাবিবুল করিমসহ ৯ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার দুপুরে চাঁদপুরের সিভিল সার্জন মো. সাখাওয়াত উলস্নাহ এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন বলেন, জেলায় মঙ্গলবার দুপুর পর্যন্ত নতুন করে আরও ৯ জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে সদরে ৫ জন, ফরিদগঞ্জে দুইজন ও হাজীগঞ্জে দুইজন। এ নিয়ে জেলায় ২২৪ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হলো।

সহায়তা প্রদান

বিরল (দিনাজপুর) প্রতিনিধি

বিরলে কোভিড-১৯ এর প্রভাবে কর্মহীন, ভূমিহীন দরিদ্র ও শ্রমজীবীদের মানুষের মাঝে কমিউনিটি ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের (সিডিএ) সহযোগিতায় জরুরি দুর্যোগজনিত খাদ্য সহায়তা উপজেলার ২ শত ভূমিহীন পরিবারের মাঝে প্রদান করা হয়েছে। সহায়তা বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি সহকারী কমিশনার (ভূমি) জাবের মো. সোয়াইব।

খাদ্য বিতরণ

পাবনা প্রতিনিধি

দুদকের সাবেক কমিশনার ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাহাবুদ্দিন চুপ্পুর সহযোগিতায় পাবনায় করোনায় ক্ষতিগ্রস্ত এক হাজার দরিদ্র গণপরিবহণ শ্রমিক পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছে পাবনা পৌরসভা। মঙ্গলবার সকালে জেলা স্কুলমাঠে পৌর মেয়র কামরুল হাসান মিন্টুর তত্ত্ব্বাবধানে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

টিভি উপহার

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের মা ও শিশু কল্যাণ কেন্দ্রে স্থাপিত কোভিড ডেডিকেটেট হাসপাতালে কোভিড-১৯ রোগীর বিনোদনের জন্য জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন একটি ৩২ ইঞ্চি টেলিভিশন উপহার দিয়েছেন। মঙ্গলবার দুপুরে জেলা করোনা মনিটরিং কমিটির সভা শেষে সিভিল সার্জন ডা. ফজলুর রহমানের হাতে টিভিটি তুলে দেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান।

ডাকাত গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মাদক বিক্রি ও ডাকাতির প্রস্তুতিরকালে সাজাপ্রাপ্ত ও একাধিক মামলার পলাতক আসামি দুর্ধর্ষ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ডাকাত সেন্টু (৩৫) ও মামুনকে (৩০) গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই হেমায়েত উদ্দিন পিপিএম। সোমবার দিবাগত রাত ১টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের সাজেদা হাসপাতালসংলগ্ন ঢাকা - চট্রগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করে।

চালকের মৃতু্য

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে বিদু্যৎস্পৃষ্টে আলী হোসেন (২৭) নামে এক ইজিবাইক চালকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকালে ইজিবাইকের চার্জ থেকে বের করার সময় তিনি বিদু্যতায়িত হন। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। নিহত আলী হোসেন পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের আম-কাঁঠাল এলাকার আব্দুল হামিদের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<101095 and publish = 1 order by id desc limit 3' at line 1