logo
বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০১ জুলাই ২০২০, ০০:০০  

ছয় জেলায় আটক ২৫

ছয় জেলায় আটক ২৫
মাদারীপুরে মানবপাচারকারী দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছের্ যাব। এদিকে বিভিন্ন অভিযোগে ঝিনাইদহ, পাবনা, আশুলিয়া, গাজীপুরের শ্রীপুর, নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও কুষ্টিয়ার কুমারখালী থেকে আরও ২৪ জনকে আটক করা হয়েছে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

মাদারীপুর : মাদারীপুরের রাজৈর উপজেলার নুরপুর গ্রাম থেকে লিবিয়ায় মানবপাচারের ঘটনায় জড়িত রবিউল মিয়া (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছের্ যাব-৮। রবিউল ওই এলাকার রতন মিয়ার ছেলে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মানবপাচারের মামলা রয়েছে।

র্

যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতের্ যাব-৮ মাদারীপুর জেলার রাজৈর থানার নূরপূর গ্রামে অভিযান চালিয়ে রবিউলকে গ্রেপ্তার করা হয়।

ঝিনাইদহ : ঝিনাইদহে মিষ্টি কুমড়াভর্তি পিকআপ ভ্যান থেকে ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব। শহরের বিসিক শিল্পনগরীর সামনে থেকে তাদের আটক করা হয়।

আশুলিয়া (ঢাকা) : আশুলিয়ায় একাধিক মামলার আসামি আব্দুল আলীম ওরফে যুবরাজ ওরফে গেদুরাজ ওরফে দুধরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে আশুলিয়ার শ্রীপুর এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে সাংবাদিক পরিচয়ে খাবার হোটেলে চাঁদা দাবি করায় স্থানীয়দের সহযোগিতায় মোস্তফা, মানিক, সোহাগ, সাব্বির, জাহিদ ও অজ্ঞাত একজনসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। পরে দায়ের করা মামলায় তাদের গ্র্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। সোমবার রাতে পৌর এলাকার মাওনা চৌরাস্তার বাজার রোডে চাঁদাবাজির ঘটনায় তাদের আটক করা হয়।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ সিগন্যাল অমান্য করে লকডাউন অমান্য করার কারণ জিজ্ঞাসা করাকে কেন্দ্র করে অমান্যকারীরা দায়িত্বরত পুলিশের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় পুলিশ হামলাকারীদের ধাওয়া করে সিয়াম নামে একজনকে গ্র্রেপ্তার করেছে। মঙ্গলবার সকালে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের হাবিবনগর চেকপোস্টে এ ঘটনা ঘটে।

কুমারখালী (কুষ্টিয়া) : কুষ্টিয়ার কুমারখালী থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত আসামিসহ ১৪ জনকে আটক করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে