শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পাঁচ জেলায় ছয় খুন

স্বদেশ ডেস্ক
  ০২ জুলাই ২০২০, ০০:০০

পাঁচ জেলায় গত দুইদিনে ছয় খুন হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় দুই, কক্সবাজারের মহেশখালী, নওগাঁর নিয়ামতপুর, নরসিংদীর পলাশ ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে চার খুন হয়। স্টাফ রির্পোটার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমঘটিত বিরোধের জেরে শুভ হোসেন-(১৯) নামে এক যুবক ও মাটিকাটা নিয়ে বিরোধের জেরে শিশু মিয়া-(৬৫) নামে এক বৃদ্ধকে খুন করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার বণিকপাড়ায় ও রাত সাড়ে ৭টায় সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামে পৃথক এই খুনের ঘটনা ঘটে। নিহত শুভ হোসেন পৌর এলাকার কান্দিপাড়ার মকবুল হোসেনের ছেলে ও নিহত শিশু মিয়া আনন্দপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে। পুলিশ শুভ হোসেনের হত্যা ঘটনায় বণিকপাড়ার চান্দু মিয়ার ছেলে তুষার-(২০) এবং তার বন্ধু উত্তর মৌড়াইল এলাকার সুকুমার মালাকারের ছেলে প্রান্ত মালাকারকে (২১) একটি ছুরিসহ গ্রেপ্তার করেছে।

কক্সবাজার : কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালীতে জমি নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সলিম উলস্নাহ পশ্চিম সিপাহির পাড়ার মৃত গোলাল আহমদের ছেলে।

নিয়ামতপুর (নওগাঁ) : নওগাঁর নিয়ামতপুরে জেবা খাতুন নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার উপজলার পাড়ইল ইউনিয়নের ধানসা গ্রামে এ ঘটনা ঘটে।

নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ফোর্সকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

পলাশ (নরসিংদী) : নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের চর্নগরদী থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ৩টার দিকে জিনারদীর চর্নগরদী বাজার গোডাউনের পূর্ব পাশের ড্রেন থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় একটি বিল থেকে রাজু মিয়া (২১) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী কমারটেক এলাকার একটি বিল থেকে রাজু মিয়ার লাশ উদ্ধার করা হয়। নিহত রাজু মিয়া উপজেলার ইছাখালী এলাকার রুস্তম আলীর ছেলে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<104472 and publish = 1 order by id desc limit 3' at line 1