বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
চার জেলায় চার লাশ উদ্ধার

ফরিদপুর ও গোপালগঞ্জে দুইজনকে হত্যা

নতুনধারা
  ০৪ জুলাই ২০২০, ০০:০০

স্বদেশ ডেস্ক

ফরিদপুর ও গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় দুইজন খুন হয়েছেন। অন্যদিকে সুনামগঞ্জের ধর্মপাশা, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর, নেত্রকোনার দুর্গাপুর ও চাঁদপুরের ফরিদগঞ্জে চার লাশ উদ্ধার করা হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর : ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় এক কৃষক নিহত ও তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মধুখালী উপজেলার কোড়কদী ইউনিয়নের কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই কৃষকের নাম সিদ্দিকুর রহমান মোলস্না (৬৩)।

তিনি ওই গ্রামের মৃত আদিলউদ্দিন মোলস্নার ছেলে। নিহতের বুকের ডান পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় আহত হন কামরুল (৪০), মনিরুল ইসলাম (২৫) ও হানিফ মোলস্না (২৪)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে তুহিন মোল্যা (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার বেলা আড়াইটার দিকে সদর উপজেলার চর বয়রা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, সম্প্রতি চর বয়রা জামে মসজিদের নতুন কমিটি গঠন করা হয়। শুক্রবার জুমার নামাজের সময় মিজান মোল্যা ও তার ভাই ছোটন মোল্যা গঠিত কমিটি নিয়ে গালিগালাজ করে।

এ সময় ওই মসজিদে নামাজ পড়তে আসা আক্রাম মোল্যা তাতে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তাকেও গালমন্দ করা হয়। এ বিষয়টি নিয়ে তার ছেলে তুহিন শুনতে গেলে মিজান মোল্যা ও তার ভাই ছোটন মোল্যার সঙ্গে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে রাজু ফকির তুহিনকে ফুলকুচি (টেঁটা) দিয়ে আঘাত করে মারাত্মক আহত করে। পরে পরিবার ও স্থানীয় লোকজন তুহিনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধর্মপাশা (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের ধর্মপাশায় হাওড়ে পলস্নী বিদু্যতের ঝুলন্ত তারের সঙ্গে ধাক্কা লেগে নৌকা থেকে পড়ে গিয়ে  নিখোঁজ হওয়ার প্রায় ১৬ ঘণ্টা পর বাবু মিয়া (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। নিহত বাবু মিয়া ওই ইউনিয়নের দৌলতপুর গ্রামের আজমল আলীর ছেলে।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের আহম্মেদপুর গ্রামে চাচাতো ভাইয়ের ঘুষিতে বড় ভাই মারা গেছেন। শুক্রবার বিকালে জুমার নামাজে তাবারক বিতরণের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. হেবজু মিয়া সরকার (৫৫) পিতা মনির হসেন সরকার।

দুর্গাপুর (নেত্রকোনা): নেত্রকোনার দুর্গাপুরে সদর ইউনিয়নের কালিকাপুর গ্রামে কচুর লতি টোকাতে গিয়ে নিখোঁজের একদিন পর সীমান্ত এলাকার ঝরনার পানির গর্ত থেকে কিশোরী আফসানার (১১) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই ইউনিয়নের কালিকাপুর গ্রামের খামারখালী পাড়াস্থ সীমান্তবর্তী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আফসানা ওই গ্রামের দিনমজুর আবু ছালেকের কনিষ্ঠ কন্যা। সে স্থানীয় একটি মাদ্রাসায় পড়তো বলে জানা গেছে। দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, পুলিশ নিখোঁজ শিশুটির লাশ উদ্ধার করে। তখন শিশুটির মুখে কাপড় গোঁজানো ও গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া গেছে। তবে ধারণা করা হচ্ছে ওই শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : ফরিদগঞ্জে মরিয়ম বেগম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী গ্রামে এ ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করে।

মরদেহ উদ্ধারের কথা স্বীকার করে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<104697 and publish = 1 order by id desc limit 3' at line 1