logo
বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০৫ জুলাই ২০২০, ০০:০০  

অস্ত্রসহ দশ জেলায় ১৯ জন গ্রেপ্তার

বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে দেশের দশ জেলায় ১৯ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ব্রাহ্মণবাড়িয়া, ফরিদপুর, পাবনা, ময়মনসিংহ, নওগাঁ, বগুড়া, কুমিলস্না, কক্সবাজার, কিশোরগঞ্জ ও ভোলা জেলায় এ প্রেপ্তারের ঘটনা ঘটে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ৩২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ওর্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদকদ্রব্য বহনকারী একটি পিকআপভ্যান জব্দ করা হয়। শুক্রবার বিকালে জেলার কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের লক্ষ্ণীপুর এবং বিজয়নগর উপজেলার বুধন্তি বাসস্ট্যান্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- জুয়েল রানা-(২৯), আব্দুল হক (৪০), জাহার বেগম (৩৫) ও আব্দুল খালেক (৩৫)।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের সোতাসী নামক স্থানে সড়কের উপরে বৃহস্পতিবার রাত ৯টার দিকে গ্যাসের বোতল নিয়ে মারামারিতে দেশীয় অস্ত্রের কোপে মারাত্মক আহত হয় রেজাউল শেখ (৪২)। এ ঘটনায় ঘটনাস্থল থেকে পুলিশ সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের ইমরান বিশ্বাস (৩২), আবুল হাসান (৪৫) ও মিলন শেখকে (২৮) আটক করে।

পাবনা : পাবনা সদরের দ্বীপচর এলাকা থেকে শনিবার দুপুরে অস্ত্র ও কার্তুজসহ একজনকে আটক করেছের্ যাব।র্ যাব ঘটনাস্থল থেকে দ্বীপচর মেম্বারপাড়ার শুকুর আলীর ছেলে শামীমকে (২২) আটক করে। এ সময় তার কাছ থেকে এক বিদেশি তৈরি রিভলবার ও একটি ওয়ান শুটারগান এবং ১টি কার্তুজ উদ্ধার করা হয়। এদিকে পাবনার সাঁথিয়ায় ১২০০ পিস ইয়াবাসহ আকবর আলী সবুজ (৩৭) নামে এক মাদক ব্যবসায়ী ও ছিনতাইকালে কুতুব আলী নামে এক ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পিকআপে করে এক হাজার কেজি সরকারি চাল পাচারকালে শুক্রবার বিকালে জনতার হাতে আটক পিকআপসহ চাল পুলিশ জব্দ করেছে। এ ঘটনায় শনিবার পুলিশ পিকআপ চালক রফিকুল ইসলামকে (৩২) জড়িত সন্দেহে গ্রেপ্তার করে কোর্টহাজতে পাঠিয়েছে।

মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় ৪০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন, তেঁতুলিয়া ইউপির তেঁতুলিয়া পালপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে সাগর হোসেন এবং চৌজা গ্রামের মজিবুর রহমানের ছেলে ইসমাইল হোসেন।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিট-সংক্রান্ত মামলায় পুলিশ স্বামী হামিদুল ইসলামকে (২৭) গ্রেপ্তার করেছেন। হামিদুল ইসলাম আদমদীঘির পশ্চিম সিংড়া গ্রামের রেজাউল করিমের ছেলে।

দাউদকান্দি (কুমিলস্না) : কুমিলস্না দাউদকান্দির মিনারদিয়া গ্রামে জায়গা-জমিসংক্রান্ত ঘটনার জের ধরে সৎভাইয়ের হামলায় গুরুতর আহত হয়েছেন সেনাবাহিনীর প্রাক্তন সৈনিক জয়নাল আবেদিন। পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

কক্সবাজার : কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায়র্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়নর্(যাব)-১৫ অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী রোহিঙ্গাকে আটক করেছে। শুক্রবার রাত ৯টার দিকে ইয়াবাকারবারীকে আটক করে।

\হভৈরব (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের ভৈরবে র?্যাবের পরিচয় দিয়ে চাঁদাবাজি করার দায়ের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শাওন (২৬) ও ফারুক মিয়াকে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

বোরহানউদ্দিন (ভোলা) : ভোলার বোরহানউদ্দিনে প্রধানমন্ত্রীকে কটূক্তিসহ রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় হয় ফেসবুকে এমন পোস্ট দেওয়ার অপরাধে ছোটন বিশ্বাস নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে বোরহানউদ্দিন থানা-পুলিশ কাচিয়া ইউনিয়নের পদ্মমনসা গ্রামে ছোটনের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে