শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৫ জুলাই ২০২০, ০০:০০

সাইকেল বিতরণ

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিনে উপজেলার ৯ ইউনিয়নের ৪৫ জন গ্রাম পুলিশের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলা চত্বরে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে ওই সাইকেল বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. বশির গাজী গ্রাম পুলিশদের মাঝে বাই-সাইকেল হস্তান্তর করেন। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. বশির গাজীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তৃতা করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

মামলা দায়ের

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে এক কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে শনিবার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নম্বর ৫। থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় শনিবার মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওই ছাত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মতবিনিময় সভা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ হিসেবে সদ্য যোগদানকৃত (ওসি) সানোয়ার জাহান বলেছেন, পাওয়ারফুল অফিসার হিসেবে কালিয়াকৈর থানা চালাতে চাই না, ভাই হিসেবে জনগণের পাশে থেকে কাজ করতে চাই। শনিবার কালিয়াকৈর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ুব রানার সভাপতিত্বে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন মেহেদীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রথম আলোর গাজীপুর জেলা প্রতিনিধি মো. মাসুদ রানা, কালিয়াকৈর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. ইমারত হোসেন প্রমুখ।

আক্রান্ত চারজন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের তিন কর্মীসহ নতুন করে আরও চারজন করোনা আক্রান্ত হয়েছেন। 

আক্রান্তদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের  সিএ (গোপনীয় সহকারী) কাম ইউডিএ ও একজন অফিস সহকারী রয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের  সংখ্যা দাঁড়িয়েছে ২৩ জনে। তাদের মধ্যে ১৮ জন করোনাজয় করে সুস্থ হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

কুপিয়ে জখম

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জায়গা-জমি সংক্রান্ত পূর্বশত্রম্নতার জের ধরে নুরুজ্জামান (৩৩) নামে এক যুবককে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় শনিবার বিকেলে আহতের বড় ভাই রাসেল বাদী হয়ে মুন্না ওরফে নীলয় (২২), মামুন (২৭) ও খোরশেদসহ (৫০) অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করেন। সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. শরীফ মিয়া বলেন, অভিযোগ পেয়েছি, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্যাংক লকডাউন

জয়পুরহাট প্রতিনিধি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. জয়পুরহাট শাখার ব্যবস্থাপকসহ ৩৪ জন কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার সকাল থেকে করোনা সংক্রমণ রোধ ও গ্রাহকদের সুরক্ষায় প্রশাসনের পক্ষ থেকে ইসলামী ব্যাংক লি. বাংলাদেশ জয়পুরহাট শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিয়া শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

খাদ্য বিতরণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

শুক্রবার দিনব্যাপী সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল বন্যাকবলিত এলাকা চিনাডুলী ইউনিয়নের বামনা, শিংভাঙা, বলিয়াদহ, গুঠাইল বানভাসী ৪শ পরিবারের মাঝে ১০ কেজি করে ত্রাণের চাল ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও গো-খাদ্য বিতরণ করেছেন। এছাড়াও সুফল প্রকল্প ইসলামিক রিলিফের আওতায় ত্রিপল ও হাইজিং কিট বিতরণ করা হয়েছে।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামান আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না চেয়ারম্যান আ. সালামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<104850 and publish = 1 order by id desc limit 3' at line 1