শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কর্মহীনদের সহায়তা অব্যাহত

স্বদেশ ডেস্ক
  ০৫ জুলাই ২০২০, ০০:০০
পাবনায় অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ করে স্কয়ার গ্রম্নপ -যাযাদি

করোনাভাইরাসে কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে বিভিন্ন স্থানে ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

পাবনা : দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান স্কয়ার গ্রম্নপের সহযোগিতায় ধারাবাহিক খাদ্য সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে শনিবার পাবনা সদরের হেমায়েতপুর ইউনিয়নের আরও ৬০০ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা ও গাছের চারা বিতরণ করা হয়েছে। এ্যাস্টার্স পৌর প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি এবং যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিকের তত্ত্বাবধানে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হাজী শরীফ, এ্যাস্টার্স পৌর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিনুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর জহুরুল ইসলাম বাচ্চুসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা।

দুপচাঁচিয়া (বগুড়া) : বগুড়ার দুপচাঁচিয়ায় বিশ্ববিদ্যালয় ক্লাবের পক্ষ থেকে করোনায় অভাবীদের মাঝে ১০ কেজি চাল ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। শনিবার সকালে ক্লাব কার্যালয়ে সামাজিক দূরত্ব মেনে ক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি হিসাবে এ উপহারসামগ্রী বিতরণ করেন দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম। ক্লাবের সভাপতি সুদেব কুমার কুন্ডুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আব্দুস সালামের সঞ্চালনায় অন্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক কমিটির সদস্য এরশাদ মহলদার, মিল্টন বসাক, প্রদু্যৎ বসাক, পরিমল চৌধুরী, অসীম কুমার দাস, মতিউর রহমান দেওয়ান পলাশ।

লক্ষ্ণীপুর : লক্ষ্ণীপুরের চন্দ্রগঞ্জে শনিবার করোনায় আক্রান্তদের ঘরে পুষ্টিকর খাদ্যসামগ্রীর উপহার পৌঁছে দিয়েছে ঢাকাস্থ চন্দ্রগঞ্জ থানা কমিটি নামে একটি সামাজিক সংগঠন। করোনা আক্রান্তরা যেন দ্রম্নত সুস্থ হতে পারেন সে জন্য তাদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা দরকার। তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য এসব পুষ্টিকর খাদ্যসামগ্রী চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন করোনা রোগীর ঘরে পৌঁছে দেওয়া হয়। এ সময় উপস্তিত ছিলেন ঢাকাস্থ চন্দ্রগঞ্জ থানা কমিটির সদস্য আইনুল আহম্মদ তানভির, শাহাজাহান কামাল, মনছুর আহম্মদ, সাবের হোসেন, মুরাদ হোসেন প্রমুখ।

সাঘাটা (গাইবান্ধা) : গাইবান্ধার সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নে সাম্প্রতিক বন্যা/নদীভাঙনে ক্ষতিগ্রস্ত গরিব, দুস্থ অসহায় ৮০০ পরিবারের মাঝে বিনামূল্যে জি.আর চাল বিতরণ করা হয়েছে। শনিবার ইউনিয়ন পরিষদ চত্বরে চাল বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন ডেপুটি স্পিকার আলহাজ অ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন জাহাঙ্গীর প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<104856 and publish = 1 order by id desc limit 3' at line 1