logo
বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৬

  স্টাফ রিপোর্টার, নেত্রকোনা   ০৯ জুলাই ২০২০, ০০:০০  

নেত্রকোনা এবং তালোড়া পৌরসভার বাজেট ঘোষণা

নেত্রকোনা এবং তালোড়া পৌরসভার বাজেট ঘোষণা
নেত্রকোনা পৌরসভার বাজেট পেশ করেন পৌরমেয়র মো. নজরুল ইসলাম খান -যাযাদি
নতুন কোনো কর আরোপ ছাড়াই নেত্রকোনা পৌরসভার ১৪০ কোটি টাকার ২০২০-২১ সনের উন্নয়ন বাজেট পেশ করা হয়েছে। মঙ্গলবার পৌর মিলনায়তনে মেয়র আলহাজ মো. নজরুল ইসলাম খান এ বাজেট ঘোষণা করেন।

প্রস্তাবিত বাজেটে জলবায়ুর প্রভাব মোকাবেলায় ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও মগড়া নদীর পাড় সংরক্ষণ, সৌন্দর্য বৃদ্ধি ও পরিবেশ উন্নয়ন বাবদ ৩৭ কোটি টাকা, নগর উন্নয়ন বাবদ ১৪ কোটি টাকা, অডিটরিয়াম নির্মাণ বাবদ সাড়ে ৬ কোটি টাকা, মুক্তিযুদ্ধ বিজয় ভাস্কর্য নির্মাণ বাবদ ১ কোটি টাকা, প্রাথমিক পলস্নী স্বাস্থ্য সেবা প্রকল্প বাবদ ৬ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে। বাজেট পেশকালে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ আমীর বাশার, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন শেখ, কাউন্সিলর রফিকুল ইসলাম, আবদুল হেলিম, সংরক্ষিত নারী কাউন্সিলর শিমূল চৌধুরী বেবী প্রমুখ।

এদিকে দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভার ২০২০-২০২১ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুরে পৌর সচিবের কক্ষে অতিরিক্ত করারোপ না করে ২৯ কোটি ৯০ লাখ ৩২ হাজার ২৯৫ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আমিরুল ইসলাম বকুল। বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি ৩০ লাখ ৬ হাজার ৪৫০ টাকা। মেয়র আমিরুল ইসলাম বকুলের সভাপতিত্বে ও পৌর সচিব কার্তিক চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শাহিনুর ইসলাম, গিয়াস উদ্দিন, রেখা রানী, নকশাকার ও প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) কাজী রবিউল ইসলাম, ক্যাশিয়ার আনোয়ার হোসেন প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে