শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অসহায়দের জন্য খাদ্যসামগ্রী বিতরণ

স্বদেশ ডেস্ক
  ১৩ জুলাই ২০২০, ০০:০০

করোনাভাইরাস মোকাবিলায় দেশের কয়েকটি জেলায় খাদ্য ও নিরাপত্তা সামগ্রী (মাস্ক) বিতরণ করেছে জনপ্রতিনিধি ও বিভিন্ন বেসরকারি সংগঠন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

নিয়ামতপুর (নওগাঁ) : নিয়ামতপুর উপজেলায় করোনা মোকাবিলায় ডাসকো ফাউন্ডেশন, প্রসপেস্ট প্রকল্প নাগরিক সমাজ সংগঠনের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন্ন আয়ের সদস্যদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। রোববার ওই সংগঠন উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের মোট ৬০০ পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ধর্মপাশা (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের ধর্মপাশায় স্কটিশ গ্রামের প্রায় পাঁচ শতাধিক বন্যার্ত পরিবারের  মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী  বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১০টা থেকে  দুপুর ১টা পর্যন্ত উপজেলার সেলবরষ  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন তার নিজস্ব অর্থায়নে ওই এসব খাদ্যসামগ্রী  বিতরণ  করেন।

আশুলিয়া (ঢাকা) : আশুলিয়ায় শিমুলিয়ায় প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। দেড় শতাধিক অসহায় ও দুস্থের মাঝে এ সহায়তা প্রদান করা হয়। রোববার সকালে শিমুলিয়া ইউপি চেয়ারম্যান এ বি এম আজাহারুল ইসলাম সুরুজের নিজ অর্থায়নে পরিষদ কার্যালয়ে ৪০ জন প্রতিবন্ধী এবং দেড় শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

বোচাগঞ্জ (দিনাজপুর) : রোববার গুড নেইবারস্‌ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপির অফিস কার্যালয় থেকে সমাজের বিত্তবান মানুষের সংগৃহীত তহবিল দারা উপজেলায় ৩২৭ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105697 and publish = 1 order by id desc limit 3' at line 1