বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পাঁচ জেলায় নারীসহ ৫ লাশ

স্বদেশ ডেস্ক
  ১৫ জুলাই ২০২০, ০০:০০

চার জেলায় নারীসহ চারজন খুন হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে সাভারে অটোরিকশা চালককে ছুরিকাঘাতে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে নারী গার্মেন্টশ্রমিককে শ্বাসরোধে, চট্টগ্রামের ফটিকছড়িতে পিটিয়ে এবং কিশোরগঞ্জের বাজিতপুরে অটোচালককে শ্বাসরোধে হত্যা করা হয়। অপরদিকে, পাবনার চাটমোহরে গলায় ফাঁস নিয়ে গৃহবধূ আত্মহত্যা করেছেন। প্রতিনিধিদের পাঠানো খবর:

সাভার : সাভারে মিন্টু শেখ (৩৫) নামে এক অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে সাভারের জামসিং জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত মিন্টু নড়াইলের লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। তিনি সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিল্পী আক্তার (২৬) নামের এক গার্মেন্টশ্রমিককে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সোমবার রাতে উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যভান্দি ভুইয়া পাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিল্পী সোনারগাঁও উপজেলার মহজমপুর উত্তর কাজীপাড়া গ্রামের আবদুল লতিফের মেয়ে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশের ধারণা, তাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ফটিকছড়ি (চট্টগ্রাম) : ফটিকছড়িতে চুরির অভিযোগে অহিদুর রহমান (৪৭) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। সোমবার রাতে উপজেলার ভূজপুর থানাধীন বাগানবাজার গজারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে খবর পেয়ে দাঁতমারা তদন্তকেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে। নিহত অহিদ বাগানবাজার ইউনিয়নের লালমাই এলাকার মৃত আজগর আলীর ছেলে।

বাজিতপুর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের নিলু মিয়ার ছেলে অটোচালক মো. রাব্বিরের (১৮) লাশ ছয়দিন পর মঙ্গলবার নিলখী হাপানিয়া এলাকার এক পরিত্যক্ত বাথরুম থেকে পুলিশ উদ্ধার করেছে। দুপুরে রাব্বিরের লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছে।

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামে মঙ্গলবার গলায় ফাঁস নিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি ওই গ্রামের আবদুস সোবাহানের স্ত্রী মমতা খাতুন (৩৮)। এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের কারণে মমতা ঘরের ডাবের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105870 and publish = 1 order by id desc limit 3' at line 1