logo
বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ৩১ জুলাই ২০২০, ০০:০০  

সাত জেলায় জেএমবি সদস্যসহ আটক ৩৫

বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের দায়ে টাঙ্গাইলে জেএমবি সদস্যসহ দেশের সাত জেলায় ৩৫ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রংপুর, নড়াইল, শেরপুর, বাগেরহাট, মেহেরপুর ও কিশোরগঞ্জের এলাকা থেকে তাদের আটক করা হয়। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুর : রংপুরে নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ১৯ জনকে আটক করেছে মহানগর পুলিশ। বৃহস্পতিবার রংপুর মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৯ জুলাই রাতে নগরীর মুলাটোল আমতলা এলাকা থেকে কোতোয়ালি থানা পুলিশ ৫ পিস ইয়াবাসহ বৈভব ওরফে তনয়কে (৩০) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়। সে নগরীর মুলাটোল আমতলা এলাকার মৃত কৃষ্ণ বসাকের ছেলে।

টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তালিকাভুক্ত সক্রিয় সদস্য জিয়ারুল ইসলাম ওরফে ওবায়দাকে (৩৭) পুলিশ গ্রেপ্তার করেছে। বুধবার দিনগত রাতে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জেএমবি সদস্য ওবায়দা কালিহাতী উপজেলার বলস্না গ্রামের মৃত সুলতানের ছেলে। পুলিশ জানায়, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বোমা হামলার অন্যতম দুর্ধর্ষ জেএমবি সদস্য জিয়ারুলকে বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার বলস্না পূর্বপাড়ার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বোমা ও বিস্ফোরক আইনে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

লোহাগড়া (নড়াইল) : নড়াইলের লোহাগড়ায় এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। ধর্ষিতা চার দিন পর বিষয়টি তার স্বামীকে জানালে স্বামী নূরু শেখ বুধবার লোহাগড়া থানায় অভিযোগ করলে রাতেই পুলিশ ধর্ষক সজিবকে আটক করে থানায় নিয়ে আসে।

শেরপুর :শেরপুরে ইদ্রিস অ্যান্ড কোং-এর ৩০নং রশিদা বিড়ির দুটি ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে ব্যবহৃত ব্যান্ডরোলসহ ৩ লাখ ৪০ হাজার প্যাকেট বিড়ি জব্দ করেছের্ যাব-১৪। ২৯ জুলাই বুধবার রাত সাড়ে ১২টায় একই কোম্পানির শেরপুর সদর ও শ্রীবরদী উপজেলা দুটি ফ্যাক্টরিতে এনএসআই,র্ যাব-১৪ এবং জেলা প্রশাসনের যৌথ অভিযানে এসব জব্দ করা হয়। এ সময় উভয় ফ্যাক্টরি থেকে দুজনকে আটক করা হয়।

বাগেরহাট : প্রাকৃতিক ঐতিহ্য সুন্দরবন থেকে বিষ দিয়ে অবৈধভাবে মাছ শিকারের অভিযোগে ৬ জেলে ও একজন বিষ বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বুধবার দুপুরে বাগেরহাটের মোংলা থানায় নিয়ে আসা হয়। মোংলা থানা পুলিশ এদিন সকালে পূর্ব-সুন্দরবনের সুন্দরতলা খাল এলাকায় মাছ শিকারকালে তাদের আটক করে।

গাংনী (মেহেরপুর) : মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া গ্রামে একটি গাঁজা বাগান ধ্বংস করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে গাংনী থানা পুলিশের একটি টিম গাঁজা বাগানটির দুই শতাধিক গাঁজা গাছ কেটে ফেলে। এ সময় গাঁজাচাষি দুলাল পালিয়ে গেলেও তার স্ত্রী, ছেলেমেয়েকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিকলী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের নিকলী থানার ওসি সামসুল আলম সিদ্দিকীসহ একদল পুলিশ বুধবার দিবাগত রাত্রে শহরমূল ও মোহরকোনা এলাকা থেকে ১৯০০ পিস ইয়াবাসহ নিকলী সদরের শহরমূল গ্রামের মৃত শুক্কুর মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩০) ও মোহরকোনা গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে মোবারক হোসেন (২৫)। বাজিতপুর থানার ওসি মাজহারুল ইসলামসহ একদল পুলিশ বৃহস্পতিবার ভোর রাতে শোভারামপুর গ্রামের হামিদ ভূঁইয়ার ছেলে বাবুল মিয়াকে (২৫) ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে