শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
সিরাজগঞ্জে স্কুলছাত্রের রহস্যজনক মৃতু্য

বিরোধের জেরে চার জেলায় ৪ খুন

স্বদেশ ডেস্ক
  ০৭ আগস্ট ২০২০, ০০:০০

বিরোধ ও পরকীয়ার জেরে চার খুনের ঘটনা ঘটেছে। রহস্যজনক মৃতু্যর ঘটনা ঘটেছে স্কুলছাত্রের।

দিনাজপুর, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়া, কুষ্টিয়া ও সিরাজগঞ্জে এ ঘটনা ঘটে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : দিনাজপুর সদরে জমি বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দিনাজপুর সদরের পুলহাট হামজাপুর গ্রামের এই ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুস সালাম (৫৩)। তিনি দিনাজপুর সদর উপজেলার পুলহাট হামজাপুর গ্রামের মৃত বদু মোহাম্মদের ছেলে। পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাতে ৫ বোন ও ৪ ভাই তাদের পিতার অবর্তমানে জমিজমা ভাগ-ভাটোয়ারা নিয়ে বৈঠক বসে। বৈঠক চলাকালে ছোট ছেলে ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করে এবং বড় হাঁসুয়া নিয়ে ভাইদের কোপাতে যায়। পরে বৈঠক শেষ না করে ভয়ে সবাই পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে বড় ভাই আব্দুস সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ি থেকে বের হলে ছোট ভাই ফরিদুল ইসলাম সেই বড় হাঁসুয়া নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া : বৃহস্পতিবার সকালে বগুড়ার গাবতলি উপজেলার নেপালতলি ইউনিয়নে এক গৃহবধূর সঙ্গে একই এলাকার বখাটে কিশোরের অশালীন আচরণকে কেন্দ্র করে সৃষ্ট ঝগড়া থামাতে গিয়ে অমিত রায় (৩২) নামে এক যুবক খুন হয়েছে। গাবতলি থানা পুলিশ জানায়, স্থানীয় পাড়কাঁকড়া গ্রামের এনামুল হকের ছেলে বখাটে কিশোর রিফাত সকাল সাড়ে ৭টার দিকে একই এলাকার এক গৃববধূর স্বামীর অনুপস্থিতে অশালীন আচরণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে পরিবারের অন্য লোকজন ঘটনাস্থলে এসে বখাটেকে আটক করে। খবর পেয়ে রিফাতের পরিবারের লোকজন রিফাতকে নিয়ে যেতে এলে ঝগড়া বাধে। এ সময় গৃহবহূর দেবর অমিত ঝগড়া থামাতে এগিয়ে এলে তাকে কুনুই দিয়ে আঘাত করে প্রতিপক্ষ। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে কর্তব্য চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ইজিবাইককে সাইড না দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দু'দল গ্রামবাসীর সংঘর্ষে হাদিস মিয়া (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ইজিবাইকের সাইড না দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ধরমন্ডল বাজারে নজরুল ইসলাম ও একলাছ মিয়ার মধ্যে বাগ্‌বিতন্ডা ও পরে হাতাহাতি হয়। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধরমন্ডল সড়কে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নজরুল ইসলামের সমর্থক হাদিস মিয়ার বুকে টেঁটাবিদ্ধ হলে তাকে হবিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সংঘর্ষে উভয়পক্ষের আরও ২০ জন আহত হন।

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) : ফেসবুকে পরকীয়া। অতঃপর বিয়ে। পরকীয়া ও বিয়ে করায় বাধা দেওয়ার জরে প্রথম স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের রায়গঞ্জের সলঙ্গার কিসামত সলঙ্গা গ্রামে। পরিবারের সদস্যরা জানায়, লম্পট স্বামী মোতালেব স্ত্রী-সন্তানকে রেখে ফেসবুকে প্রেম করে লালমনির হাটের তাছলিমা নামের এক মেয়ের সঙ্গে। পরে সুযোগ বুঝে বিয়ে করে সে। বুধবার স্বামী ও প্রথম স্ত্রী আত্মীয় বাড়িতে দাওয়াত খেয়ে রাত ১২টার দিকে এসে বাড়িতে শুয়ে পড়ে। বৃহস্পতিবার বাড়ির লোকেরা ভোর বেলা উঠে ঘরের চৌকির উপর গলায় ওড়না মোড়ানো অবস্থায় স্ত্রীকে মৃত দেখতে পায়।

কুমারখালী (কুষ্টিয়া): কুষ্টিয়ার কুমারখালী মজিবর রহমান স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী তানবীর (১৫) বুধবার রাত ৮টার সময় বাড়ির পাশে সাত্তার মোলস্না মোড়ে বন্ধুদের সঙ্গে কথোপকথন অবস্থায় মৃত্যুবরণ করেছে। সূত্রে জানা যায়, পৌরসভার অবসরপ্রাপ্ত কার্যসহকারী ওবায়দুল ইসলাম বাচ্চুর ছেলে তানবীর বাড়ির পাশেই ছাত্তার মোড়ে বন্ধুদের সঙ্গে কথোপকথন করছিল। একপর্যায় তানবীর অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<107942 and publish = 1 order by id desc limit 3' at line 1