শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাদক ব্যবসায়ীসহ পাঁচ জেলায় আটক ৩৬

স্বদেশ ডেস্ক
  ১১ আগস্ট ২০২০, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর, ঝিনাইদহের মহেশপুর, পাবনার সাঁথিয়া, খুলনার দাকোপ ও কিশোরগঞ্জের কটিয়াদী থেকে মাদক ব্যবসায়ীসহ ৩৬ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শেখ হাসিনা সড়ক থেকে অবৈধভাবে নির্মিত গরুর খামার উচ্ছেদ করা হয়েছে। সোমবার বিজয়নগরের সহকারী কমিশনার (ভূমি) খামারটি উচ্ছেদ করেন। জানা গেছে, শেখ হাসিনা সড়কের পত্তন ইউনিয়নের মনিপুর এলাকায় কিছু অংশ দখল করে অবৈধভাবে গরুর খামার নির্মাণ করেন মনিপুর গ্রামের আতকাপাড়ার লিলু মিয়া। ইউপি সদস্য সেলিম উদ্দিন তাতে বাধা দিলে শনিবার বিকালে জাকির হোসেনের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মনিপুর গ্রামের বন্দর বাজারে সেলিম মিয়ার সমর্থকদের উপর হামলা করে। সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক মানুষ আহত হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষে জড়িত থাকার দায়ে ২৮ জনকে গ্রেপ্তার করে।

ঝিনাইদহ : ঝিনাইদহে বিজিবি ওর্ যাবের পৃথক অভিযানে ১২০ বোতল ভারতীয় মদ ও ৩১০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় মাদক ব্যবসায় জড়িত দুজনকে আটক করেছের্ যাব। সোমবার মহেশপুর ব্যাটালিয়নের একটি দল জীবননগর উপজেলার হরিহরপুর একটি পানের বরজ থেকে ১২০ বোতল মদ জব্দ করে। একই দিন রাতের্ যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা শৈলকুপা উপজেলার শেখপাড়া বাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ইমরান হোসেন (৩০) ও লাহিনীপাড়ার রুবেল হোসেন (২৬)।

সাঁথিয়া (পাবনা) : পাবনার সাঁথিয়ায় আওয়ামী লীগের দুই গ্রম্নপের সংঘর্ষ চলাকালে পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ যুবলীগ নেতা জহুরুল ইসলাম কলেস্নালসহ চারজনকে গ্রেপ্তার করেছে সাঁথিয়া থানা পুলিশ। রোববার সন্ধ্যায় নন্দনপুর ইউনিয়নের পিয়াদহ গ্রামে সংঘর্ষ চলাকালে তাদের গ্রেপ্তার করা হয়। আটক অন্য তিনজন হলেন- পিয়াদহ গ্রামের মনসুর আলী (৪৫), আব্দুল আলিম (৪০) ও খয়েবাড়িয়া গ্রামের আলতাব হোসেন (৪০)।

দাকোপ (খুলনা) : খুলনার দাকোপে অভিযান চালিয়ে ৪০৩ পিস ইয়াবাসহ মেরিন হাসান (৩১) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চালনা পৌরসভার আচাভূয়া সার্বজনীন দুর্গা মন্দির এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

কটিয়াদী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাতের অভিযোগে আনোয়ার হোসেন ভূইয়া (৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। জানা যায়, উপজেলার বনগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩০ জন প্রতিবন্ধীর ভাতার টাকা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে বরাদ্দ দেওয়া হয়। প্রতিজনের নামে টাকার পরিমাণ ৯ হাজার। গত ৫ জুলাই প্রতিবন্ধী ভাতাপ্রাপ্তদের টাকা দেওয়ার জন্য বনগ্রাম ইউনিয়নের বাহিরকান্দি গ্রামের সিদ্দিক ভূইয়ার বাড়ির কাছে ভাতাপ্রাপ্তদের জমায়েত করেন। এ সময় কামরুজ্জামান, মুখলেছ, জুয়েল, সোহাগ ও আনোয়ার প্রত্যেককে টাকা বুঝিয়ে দিয়ে ছবি উঠানোর পর তাদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেন। কটিয়াদী মডেল থানার এসআই মো. দুলাল মিয়া জানান, প্রতিবন্ধী রিনা আক্তারের অভিযোগের ভিত্তিতে রোববার রাতে আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<108382 and publish = 1 order by id desc limit 3' at line 1